ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

পটিয়ায় বন্ধু’র হাতে বন্ধু খুন

পটিয়ায় বন্ধু’র হাতে বন্ধু খুন

চট্টগ্রামের পটিয়ায় বন্ধুর হাতে খুন হল আরেক বন্ধু। নিহত মঈন উদ্দিন (১৮) পটিয়া উপজেলার জঙ্গলখাইন ইউনিয়নের ২নং ওয়ার্ড পাইরোল সাদারপাড়া এলাকার দিল মোহাম্মদ সাদা’র পুত্র। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (৬ জুন) সকাল ১১টায়। তবে ঘটনার পর থেকে অভিযুক্ত মারুফ পলাতক রয়েছে।

নিহত মঈনুদ্দিন পটিয়া শাহচাঁন্দ আউলিয়া মাদ্রাসা থেকে ২০২৩ সালের দাখিল পরীক্ষায় অংশগ্রহন করেছিল।নিহতের ফুফু ছেনোয়ারা বেগম জানান, মঈনুদ্দিন একটি দোকান থেকে ১০০ টাকা হওলাদ নিয়ে তা মারুফকে দেয়। সময় মত মারুফ টাকা ফেরত না দেওয়ায় তার সঙ্গে দ্বন্ধের সৃষ্টি হয়।

এ নিয়ে মঈনুদ্দিন সাথে মারুফের কয়েকটি আগে কথাকাটি হয়। এরপর থেকে মারুফের সাথে যোগাযোগ বন্ধ ছিল। একপর্যায়ে মঈনুদ্দিনকে সকালে একা পেয়ে মারুফ ঘুষি মারলে সে মাঠিতে লুটিয়ে পড়ে।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রিটন সরকার জানান, নিহত মঈনুদ্দিন ও মারুফ সম্পর্কে চাচা-ভাতিজা এবং একে অপরের বন্ধু। ৭-৮ দিন ধরে মারুফের সঙ্গ যোগাযোগ করা ছেড়ে দেয় মঈনুদ্দিন।

সকালে মঈনুদ্দিনকে পুকুরঘাটে একা পেয়ে মারধর করে মারুফ। মারধরের এক পর্যায়ে অন্ডকোষে ঘুষি লাগলে মঈনুদ্দিন সঙ্গে সঙ্গে মাঠিতে লুটিয়ে পড়ে। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। পাশাপাশি অভিযুক্ত মারুফকে গ্রেপ্তারে পুলিশের টিম অভিযান শুরু করেছে। পটিয়া হাসপাতালের কর্ত্যরত চিকিৎসক ডা: পাপিয়া চৌধুরী জানান, দুপুর ১২টার দিকে নিহত মঈনুদ্দিনকে হাসপাতালে নিয়ে আসেন পরিবারবর্গ। পরীক্ষা করে দেখা যায় হাসপাতালে আনার পূর্বে তার মৃত্যু হয়েছে। তবে ময়নাতদন্তে’র রির্পোট আসলে মৃত্যু’র কারণ জানা যাবে।

চট্টগ্রাম,ঘটনা,চিকিৎসক
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত