নির্বাচনে অনিয়ম করলে জেলে পাঠাব : ডিসি মঞ্জুরুল

প্রকাশ : ০৭ জুন ২০২৩, ১৮:৪০ | অনলাইন সংস্করণ

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের জেলা প্রশাসক (ডিসি) ও জেলা ম্যাজিস্ট্রেট মো: মঞ্জুরুল হাফিজ বলেছেন, নির্বাচন কমিশন ও জনগণকে সুষ্ঠু নির্বাচন উপহার দিতে বন্ধপরিকর নারায়ণগঞ্জ জেলা প্রশাসন। আড়াইহাজার পৌর নির্বাচনে কোন ধরনের অনিয়ম ও দুর্নীতি বরদাস্ত করা হবে না। কেউ যদি কোন অনিয়ম করার চেষ্টা করে সরাসরি জেলে পাঠানো হবে।

জেলা প্রশাসক আরও বলেন, নির্বাচন কমিশন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন করতে সব ধরনের পদক্ষেপ গ্রহণ করেছে। ভোটাররা যাতে নির্বিঘ্নে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারে সেজন্য নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ পর্যাপ্ত আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন থাকবে। কোন অনিয়ম বরদাস্ত করা হবে না। আড়াইহাজার পৌরসভা নির্বাচন হবে একটি মডেল নির্বাচন। কোন অনিয়ম করলে ছাড় দেওয়া হবে না।

বুধবার (৭ জুন) বিকেলে আড়াইহাজার পৌরসভার সাধারণ নির্বাচন-২০২৩ উপলক্ষে উপজেলা পরিষদের হল রুমে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নির্বাচনী আচরণ বিধিমালা প্রতিপালন বিষয়ক মতবিনিময় সভায় তিনি এই কথা বলেন।

বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার গোলাম মোক্তাফা রাসেল, র‌্যাব-১১ এর পুলিশ সুপার মাহমুদ, বিজিপির প্রতিনিধি রাহুল আসাদ, আড়াইহাজার পৌরসভার রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ রবিউল আলম, সহকারী কমিশনার (ভূমি) পান্না আক্তার, উপজেলা নির্বাচন কর্মকর্তা সুলতানা এলিন, আড়াইহাজার থানার ওসি মুহাম্মদ এমদাদুল ইসলাম তৈয়ব প্রমুখ।

পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল বলেন, বুধবার থেকে বহিরাগত প্রবেশ নিষেধ। নম্বর বিহীন কোন মোটরসাইকেল দেখলে আটকের নির্দেশ দেন তিনি। অনুষ্ঠানে অনুমোদনহীন অনলাইনের কোন সাংবাদিককে পর্যক্ষেণ কার্ড না দেয়ার জন্য রিটার্নিং কর্মকর্তাকে নির্দেশ দেন।
প্রসঙ্গত, আড়াইহাজার পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ১২ জুন। মেয়র পদে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।