ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

জীবনের নিরাপত্তা চেয়ে জিডি করার তিন দিনের মাথায় গুলি

জীবনের নিরাপত্তা চেয়ে জিডি করার তিন দিনের মাথায় গুলি

ফেনীর সোনাগাজীতে জীবনের নিরাপত্তা চেয়ে জিডি করার তিন দিনের মধ্যে আলমগীর হোসেন (৪৫) নামে এক ব্যবসায়ীকে হত্যার উদ্দেশ্যে গুলি করেছে দুর্বৃত্তরা। অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেন ওই ব্যবসায়ী।

মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১১টায় উপজেলার চরচান্দিয়া ইউনিয়নের দক্ষিণ পূর্ব চরচান্দিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে আলমগীর স্টোরে এ ঘটনা ঘটে। পুলিশ, ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও এলাকাবাসী জানায়, দক্ষিণ পূর্বচরচান্দিয়া গ্রামের নূরুল আমিনের ছেলে ব্যবসায়ী আলমগীর হোসেন দীর্ঘ দিন যাবৎ চরখোন্দকারে মৎস্য চাষ করে আসছেন।

মৎস্য প্রকল্প জবরদখলে নিতে স্থানীয় ভূমি দস্যু রফিকুল ইসলাম বাদল ও রাসেল আমিনের নেতৃত্বে ১০-১৫জন সন্ত্রাসী তাকে গত কয়েকদিন যাবৎ হুমকি দিয়ে আসছেন। গত ৩ জুন আলমগীর হোসেন বাদী হয়ে জীবনের নিরাপত্তা চেয়ে সোনাগাজী মডেল থানায় একটি সাধারণ ডায়রী ( জিডি) করেন।

সোনাগাজী মডেল থানার জিডি নং-১৬২, তাং-০৩-০৬-২০২৩খ্রিস্টাব্দ। জিডি রুজুর তিন দিনের মাথায় ৬জুন দিবাগত রাত সাড়ে ১১টার দিকে চারজন মুখোশ পরা অস্ত্রধারী সন্ত্রাসী তার দোকানে ঢুকে তাকে লক্ষ্য করে হত্যার উদ্দেশ্যে গুলি করে। তাৎক্ষণিক আলমগীর দোকানের ক্যাশের পাশে মেঝেতে বসে গেলে গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে তার দোকানের শো-কেইচের উপর পড়ে।

এসময় গুলির আঘাতে শো-কেইচের গ্লাস ভেঙ্গে গেলেও ব্যবসায়ী আলমগীর হোসেন প্রাণে রক্ষা পান। তার দাবি গুলির আঘাতে সে মাটিতে লুটিয়ে পড়েছে মর্মে মনে করে সন্ত্রাসীরা দ্রুত স্থান ত্যাগ করে পালিয়ে যান। পরে জাতীয় জরুরী সেবা ৯৯৯ নাম্বারে ও থানা পুলিশকে ফোন করলে খবর পেয়ে সোনাগাজী মডেল থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেন।

সোনাগাজী মডেল থানার ওসি মুহাম্মদ খালেদ হোসেন দাইয়্যান বলেন, তাৎক্ষণিক খবর পেয়ে পুলিশদল ঘটনাস্থ পরিদর্শণ করেছে। ব্যবসায়ীর পক্ষ থেকে বুধবার বিকাল পর্যন্ত লিখিত অভিযোগ দেয়া হয়নি। অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ফেনী,হুমকি,নিরাপত্তা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত