হালুয়াঘাটে জাতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন

প্রকাশ : ০৭ জুন ২০২৩, ২০:৪৭ | অনলাইন সংস্করণ

  হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় জাতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন করা হয়েছে। বুধবার (৭জুন) সকালে উপজেলা পরিষদ কনফারেন্স রুমে জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠানের আয়োজনে ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বাস্তবায়নে জাতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন করা হয়। জাতীয় পুষ্টি সপ্তাহ চলবে আগামী ১৩ জুন পর্যন্ত।পুষ্টি সপ্তাহ উপলক্ষে অনুষ্ঠানমালায় রয়েছে প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের নিয়ে চিত্রাংকন, কুইজ প্রতিযোগিতা ও উপস্থিত বক্তৃতা।গর্ভবতী ও দুগ্ধ দানকারী মা ও প্রবীনদের স্বাস্থ্য পরীক্ষা।

এছাড়াও রয়েছে নিরাপদ খাদ্য ও সচেতনতা বিষয়ক আলোচনা সভা। উদযাপনের সার্বিক বিষয় তুলে ধরে আলোচনা করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মুনীর আহমেদ।

আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা হাসানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ভূমি জিনিয়া জামান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো.আবদুর রশিদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো:শাখাওয়াত হোসেন ফকির, আওয়ামী লীগ নেতা ডা. আলাল উদ্দিন আহমেদ, উপজেলা শিক্ষা কর্মকতা বিনয় চন্দ্র শর্মা ,উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. দেলোয়ার হোসেন সহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীগণ প্রমুখ।