ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

হালুয়াঘাটে জাতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন

হালুয়াঘাটে জাতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন

ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় জাতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন করা হয়েছে। বুধবার (৭জুন) সকালে উপজেলা পরিষদ কনফারেন্স রুমে জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠানের আয়োজনে ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বাস্তবায়নে জাতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন করা হয়। জাতীয় পুষ্টি সপ্তাহ চলবে আগামী ১৩ জুন পর্যন্ত।পুষ্টি সপ্তাহ উপলক্ষে অনুষ্ঠানমালায় রয়েছে প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের নিয়ে চিত্রাংকন, কুইজ প্রতিযোগিতা ও উপস্থিত বক্তৃতা।গর্ভবতী ও দুগ্ধ দানকারী মা ও প্রবীনদের স্বাস্থ্য পরীক্ষা।

এছাড়াও রয়েছে নিরাপদ খাদ্য ও সচেতনতা বিষয়ক আলোচনা সভা। উদযাপনের সার্বিক বিষয় তুলে ধরে আলোচনা করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মুনীর আহমেদ।

আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা হাসানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ভূমি জিনিয়া জামান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো.আবদুর রশিদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো:শাখাওয়াত হোসেন ফকির, আওয়ামী লীগ নেতা ডা. আলাল উদ্দিন আহমেদ, উপজেলা শিক্ষা কর্মকতা বিনয় চন্দ্র শর্মা ,উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. দেলোয়ার হোসেন সহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীগণ প্রমুখ।

ময়মনসিংহ,বিষয়ক,পুষ্টি
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত