সীতাকুণ্ডে পৃথক সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষকসহ নিহত ২

প্রকাশ : ০৮ জুন ২০২৩, ১৮:৩৫ | অনলাইন সংস্করণ

  সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি

সীতাকুণ্ডে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে। বুধবার দুপুর ও রাতে উপজেলার বার আউলিয়াস্থ ফুলতলা এবং ফৌজদার হাট এলাকায় এই ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে  দুইটি লাশ উদ্ধার করেছে।

জানা গেছে, বুধবার দুপুরে উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের বার আউলিয়াস্থ ফুলতলা এলাকায় একটি প্রাইভেট কারের ধাক্কায় হুমায়ুন আহম্মেদ (৩৪) নামে এক যুবক নিহত হয়েছে। নিহতের চাচা জিনারুল ইসলাম জানান, হুমায়ুন বার আউলিয়া থেকে সাইকেল চালিয়ে  শীতলপুর আবুল খায়ের স্টিলে কর্মস্থলে  যাওয়ার সময় একটি প্রাইভেট কার তাকে ধাক্কা দিলে গুরুতর আহত হন।

এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। হুমায়ুন চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা থানার নতিপোতা ইউনিয়নের হোগলডাঙ্গা গ্রামের শফিক আহম্মেদের পুত্র। নিহত হুমায়ুন আবুল খায়ের রোলিং মিলে মেকানিকেল ফিটার হিসেবে কর্মরত ছিলেন।

অপরদিকে একইদিন রাত পৌনে ৮টার সময় উপজেলার সলিমপুর ইউনিয়নের ফৌজদারহাট ক্যাডেট কলেজের সামনে রাস্তা পার হওয়ার সময় চট্টগ্রামমুখী শ্যামলী পরিবহন বাসের ধাক্কায় মো: নুরুল ইসলাম (৫৫) নামে এক স্কুল শিক্ষক নিহত হয়েছেন।

তিনি রাউজানের হলদিয়া উত্তর সর্তা গ্রামের তোতা গাজীর বাড়ির মো; ইদ্রিস এর পুত্র। শিক্ষক নুরুল ইসলাম স্কুলের পরিক্ষার খাতা কলেজিয়েট স্কুলে জমা দিয়ে ফেরার সময় দুর্ঘটনায় আহত হলে চমেক হাসপাতালে মৃত্যু বরণ করেন । 

দুইটি দুর্ঘটনার বিষয় নিশ্চিত করে বার আউলিয়া হাইওয়ে থানার ওসি বেলাল উদ্দিন জাহাঙ্গীর বলেন, সড়ক দুর্ঘটনায় দুই ব্যক্তি নিহতের ঘটনায় সড়ক পরিবহণ আইনে মামলা দায়ের করা হয়েছে।