সাভারে যুবলীগের ২ নেতাকে কুপিয়ে জখম

প্রকাশ : ০৯ জুন ২০২৩, ১৫:৪০ | অনলাইন সংস্করণ

  সাভার প্রতিনিধি

সাভারে পূর্ব শক্রতার জের ধরে যুবলীগের দুই নেতাকে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। বৃহস্পতিবার রাতে উপজেলার বিরুলিয়া ইউনিয়নে আশুলিয়া মডেল টাউন এলাকায় এমন ঘটনা ঘটে।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে সাভার মডেল থানা পুলিশ। হামলার ঘটনায় স্থানীয়দের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে।

এ ঘটনায় আহতরা হলেন- বিরুলিয়া ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি জাবেদ ও দপ্তর সম্পাদক আতিক।

ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মো. সোহেল জানান, বিরুলিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জুয়েল মন্ডলের সাথে দেখা করতে ইউনিয়ন যুবলীগের নেতাকর্মীরা আশুলিয়া মডেল টাউনের আপ টাউন রেষ্টুরেন্টে আসেন। এসময় আগে থেকে ওঁৎ পেতে থাকা স্থানীয় মোনাজি মন্ডল ও অপুর নেতৃত্বে দেশীয় অস্ত্র নিয়ে সন্ত্রাসীরা তাদের ওপর হামলা চালায়। বিরুলিয়া ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি জাবেদকে দেশীয় অস্ত্র দিয়ে কোপালে বাধা দিতে এগিয়ে আসলে দপ্তর সম্পাদক আতিককেও কুপিয়ে জখম করে পালিয়ে যায় সন্ত্রাসীরা।

পরে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা। তাদের মধ্যে জাবেদের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, ঘটনার তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।

উল্লেখ্য, হামলাকারী অপুর বিরুদ্ধে এক আগেও একটি হত্যা মামলাসহ থানায় বেশ কয়েকটি অভিযোগ রয়েছে। অপরদিকে হামলায় নেতৃত্ব দেয়া মোনাজি মন্ডল তারই বড় বোন জামাই।