ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ঠাকুরগাঁওয়ে বিএসএফ'র গুলিতে এক বাংলাদেশী নিহত 

ঠাকুরগাঁওয়ে বিএসএফ'র গুলিতে এক বাংলাদেশী নিহত 

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার ভারতীয় সিমান্তে বিএসএফ 'র গুলিতে এক বাংলাদেশী নাগরিক নিহত হয়েছেন। শনিবার (১০ জুন) উপজেলার জগদল সীমান্তে বিজিবি ক্যাম্পের ৩৭৩/৭৪ পিলারের মাঝামাঝি বাংলাদেশী ভূখন্ডে নাগর নদীর পূর্ব পাশে এ ঘটনা ঘটে।

বিজিবি ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার সীমান্তবর্তী ধর্মগড় কলোনি এলাকার মফিজ উদ্দীনের ছেলে জিন্নাত (৬০) নামক ব্যক্তি নাগর নদীতে গোসল করার সময় ভারতীয় গোয়ালপুর থানার কুকরাদহ ক্যাম্পের বিএসএফ'র সদস্যরা তাকে গুলি করে। পরে স্থানীয়রা আহত অবস্থায় জিন্নাতকে উদ্ধার করে দিনাজপুর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান।

নিহতের স্বজনরা জানায়, তিনি ঢাকায় নিরাপত্তা প্রহরি পদে চাকুরী করতেন। তিনি ছুটিতে গ্রামের বাড়িতে এসেছিলেন। শনিবার দুপুরে জিন্নাত নাগর নদীতে গোসল করতে গেলে ভারতীয় বিএসএফ সদস্যরা তাকে গুলি করে।

ঠাকুরগাঁও ৫০ বিজিবির অধিনায়ক লেঃ কঃ তানভির আহম্মেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুপুরে মধ্যবয়সী বাংলাদেশী নাগরিক জিন্নাত বাংলাদেশী সীমান্ত পার হয়ে যাওয়ার সময় ভারতীয় বিএসএফ তাকে গুলি করে। পরে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসার পথে তার মৃত্যু হয়।

সিমান্ত,বাংলাদেশী,নাগরিক,নিহত
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত