ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

টিকটক করতে গিয়ে ট্রাকের ধাক্কায় প্রাণ হারালো দুই বন্ধু

টিকটক করতে গিয়ে ট্রাকের ধাক্কায় প্রাণ হারালো দুই বন্ধু

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার তিস্তা সড়ক সেতুতে টিকটকের ভিডিও ধারন করতে গিয়ে ট্রাকের ধাক্কায় রাস্তায় ছিটকে পড়ে দুই বন্ধুর মৃত্যু হয়েছে। নিহত দুই বন্ধু হলেন- শাহ আলম (১৯) ও ওয়াজেদ আলী (২০)।

শনিবার রাতে মহিপুর তিস্তা শেখ হাসিনা সেতু এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

শাহ আলম কালীগঞ্জ উপজেলার কাকিনার রুদ্রেশ্বর গ্রামের আছির আলী ছেলে। ওয়াজেদ আলী একই এলাকার কাকিনা ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য হাজেরা বেগম ও সাইদুল মিয়া দম্পতির ছেলে। দুই বন্ধু স্থানীয় কাকিনা মহিমারঞ্জন উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষা সম্পন্ন করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার রাতে একটি মোটরসাইকেলে তিন বন্ধু মিলে মহিপুর তিস্তা সেতু এলাকা ঘোরাঘুরি শেষে বাড়ি ফেরার পথে চলন্ত অবস্থায় টিকটকের ভিডিও ধারণ করার সময় বুড়িমারী থেকে ছেড়ে আসা মালবোঝাই একটি ট্রাকের ধাক্কায় রাস্তায় ছিটকে পড়ে ঘটনাস্থলে দুই জন মারা যায়। অপর বন্ধুকে গুরুতর আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কালীগঞ্জ থানার ওসি-তদন্ত হাবিবুর রহমান এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এদিকে, একই রাতে জেলার পাটগ্রাম উপজেলার লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের হরিশোভা মসজিদ পাড় সংলগ্ন নামক এলাকায় পাথর বোঝাই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে শাহিন আলম (৩০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহত শাহিন পাটগ্রাম উপজেলার বুড়িমারী ইউনিয়নের রহমানপুর এলাকার টেপরা মুহাম্মদের ছেলে। পাটগ্রাম থানার ওসি ওমর ফারুক এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন বলেন, ওই ট্রাকটি পুলিশ হেফাজতে রয়েছে। এসময় চালক ও হেলপার পালিয়ে যায় বলেও জানান পুলিশের ওই কর্মকতা।

লালমনিরহাট,টিকটক,মৃত্যু
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত