ঠাকুরগাঁওয়ে সড়ক দূর্ঘটনায় নিহত ২

প্রকাশ : ১১ জুন ২০২৩, ২০:৩৭ | অনলাইন সংস্করণ

  ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে নসিমন থ্রি হুইলার ও মটর সাইকেলের ত্রিমুখী সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন।এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৪ জন।

নিহতরা হলেন, রাণীশংকৈল উপজেলার আরাজী চন্দন চহট গ্রামের মৃত খতিব উদ্দীনের ছেলে আলিম উদ্দীন (৫৫) এবং অপর জন হলেন আরাজী চন্দন চহট (মালিপাড়া) গ্রামের মৃত দরবারু মোহাম্মদের ছেলে আবুল হোসেন (৬৭)।

রোববার (১১ জুন) ঠাকুরগাঁও-বালিয়াডাঙ্গী মহাসড়কের বালিয়া পুকুর নামক স্থানে এ ঘটনা ঘটে। 

বিষয়টি নিশ্চিত করেছেন বালিয়াডাঙ্গী থানার উপ-পুলিশ পরিদর্শক আব্দুস সোবহান।

এ ঘটনায় আহতরা হলেন, বালিয়াডাঙ্গী উপজেলার গোয়ালকারী গ্রামের সাবেক ইউপি সদস্য মোস্তাফিজুর রহমান (৪৫), ফুলতলা গ্রামের লিমন (২০), ভানোর ইউনিয়নের হলদিবাড়ী গ্রামের হাবিবুর রহমান (৩৮), রাণীশংকৈল উপজেলার মহেশপুর গ্রামের সহিদুল ইসলাম (৫০)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঠাকুরগাঁও থেকে গরু নিয়ে একটি নছিমন ও থ্রিহুইলার (পাগলু) বালিয়াডাঙ্গী উপজেলা শহরের চৌরাস্তা দিকে যাচ্ছিল। হটাৎ মোটরসাইকেল নিয়ে মহাসড়কে উঠে পড়ে ইউপি সদস্য মোস্তাফিজুর রহমান। প্রথমে পাগলুর সাথে মুখোমুখি সংঘর্ষ হলে পিছনে থাকা নছিমন এসে পাগলুতে ধাক্কা দিলে পাগলু ও মোটরসাইকেল দুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই পাগলুতে থাকা আলিম উদ্দীন মারা যায়।

খবর পেয়ে বালিয়াডাঙ্গী ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ১ জনকে মৃত ঘোষনা করেন এবং আহতদের প্রথমে ২ জনকে ঠাকুরগাঁও হাসপাতালে, ২ জনকে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে এবং ১ জনকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার্ড করেন। তবে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া পথে আবুল হোসেনের মৃত্যু হয়।  

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী থানার উপ-পরিদর্শক আব্দুস সোবহান বলেন, ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয় এবং হাসপাতালে নিয়ে যাওয়ার পথে আরেকজনের মৃত্যু হয়। মোটরসাইকেল, নছিমন ও থ্রিহুইলার (পাগলু) উদ্ধার করে বালিয়াডাঙ্গী থানায় নিয়ে আসা হয়েছে।