নেত্রকোণায় অটোরিক্সা চোর চক্রের ৪ সদস্য গ্রেফতার

প্রকাশ : ১২ জুন ২০২৩, ১৯:৪৩ | অনলাইন সংস্করণ

  নেত্রকোণা,প্রতিনিধি

আন্তঃজেলা অটোরিক্সা চোরচক্রের ৪ সদস্যকে গ্রেফতার ও চুরি যাওয়া একটি অটোরিক্সা উদ্ধার করেছে নেত্রকোণা মডেল থানার পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন নেত্রকোণা সদর উপজেলার দিগজান গ্রামের ইসলাম উদ্দিনের ছেলে মোশারফ হোসেন ও শহরের নিউটাউন মহল্লার চান্দি চৌহানের ছেলে রুক্কু চৌহান এবং ময়মনসিংহ জেলাসদরের শম্ভূগঞ্জ গ্রামের আজিজ মিয়ার ছেলে কবির মিয়া ও চান মিয়ার ছেলে মানিক মিয়া। তাদেরকে রোববার রাতের বিভিন্ন সময়ে গ্রেফতার ও আজ সোমবার (১২জুন) সকালের দিকে আদালতে সোপর্দ করা হয়েছে।

নেত্রকোণা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ লুৎফুল হক এই তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, শুক্রবার নেত্রকোণা শহরের সাতপাই মহল্লার বাইতুল আমান মসজিদের সামনে থেকে পুর্বধলা উপজেলার শালদিঘা গ্রামের আব্দুল হামিদের ছেলে রুবেল মিয়ার ব্যাটারী চালিত একটি অটোরিক্সা চুরি হয়। এই ঘটনায় তিনি রোববার বিকেলে নেত্রকোণা মডেল থানায় মামলা নং- ১৭, তারিখ- ১১/০৬/২০২৩) করেন।

মামলার পর থানার এসআই ফরিদ আহমদের নেতৃত্বে অভিযান চালিয়ে সন্দেহভাজন অটোরিক্সা চোর চক্রের সদস্য মোশারফ হোসেনকে শহরের কালিবাড়ি এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী অভিযান চালিয়ে এই চক্রটির অন্যান্য সদস্যদের গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করলে তারা রুবেল মিয়ার অটোরিক্সা চুরির বিষয়টি স্বীকার করে। পরে তাদেরকে সঙ্গে নিয়ে ময়মনসিংহ-নেত্রকোণা সড়কের ময়মনসিংহ জেলার গাছতলা বাজার এলাকা থেকে চুরি যাওয়া অটো রিক্সাটি উদ্ধার করা হয়।

রুবেল মিয়া বলেন, আমরা গরিব মানুষ। ঋণ করে অটোরিক্সাটি কিনছি। এর আয় থাইক্যা ঋণের কিস্তি ও পরিবারের খরচ চালাই। অটোরিক্সাটি ফিরাইয়া দিয়া পুলিশ আমরার জীবন রক্ষা করছে।