ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ঠাকুরগাঁওয়ে ৪৫ বোতল ফেন্সডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ঠাকুরগাঁওয়ে ৪৫ বোতল ফেন্সডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া থানার, ২০ নং রুহিয়া পশ্চিম ইউনিয়নের বাঁশ বাড়ি নামক এলাকা হতে পয়তাল্লিশ (৪৫) বোতল ফেনসিডিলসহ শাহ আলম (২৮) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

সোমবার (১২ জুন ) বিষয়টি নিশ্চিত করেছেন রুহিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহেল রানা।আটককৃত শাহ আলম ওই ইউনিয়নের কশাল ও (বাঁশ বাড়ী) গ্রামের আমির হোসনের ছেলে।পুলিশ জানায়, গোপন তথ্যের ভিত্তিতে শাহ আলমের বাড়িতে অভিযান পরিচালনার সময় আটককৃত শাহ আলমের সঙ্গে থাকা একটি বাজারের ব্যাগ থেকে ৩০টি বোতল ফেনসিডিল (টিউনিংকৃত) জব্দ করা হয় এবং আরেক আসামি শাহীন আলম ১৫টি বোতল ফেনসিডিল রেখে পালিয়ে যায়। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। এই মামলার অপর আসামি শাহীন আলম পলাতক রয়েছে।

রুহিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: সোহেল রানা জানান (১১ জুন) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে এস আই জাহাঙ্গীর আলম, এএস আই মাজেদুর রহমানের নেতৃত্বে একটি চৌকস দল অভিযান চালিয়ে তাদের আটক করে। পরে শাহ আলমকে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে গ্রেফতার দেখিতে হাজতে প্রেরণ করা হয়েছে। এমদাদুল ইসলাম ভূট্টো

ঠাকুরগাঁও,ফেনসিডিল,আটক
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত