ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ফেনীতে সড়ক দূর্ঘটনায় ট্রাকের চালক নিহত, সহকারী আহত

ফেনীতে সড়ক দূর্ঘটনায় ট্রাকের চালক নিহত, সহকারী আহত

ফেনীতে এক সড়ক দূর্ঘটনায় একজন ট্রাক চালক নিহত এবং চালককে সহকারী আহত হয়েছে। নিহত ট্রাক চালকের নাম অলি উদ্দিন (৩২)।

তিনি বগুড়া সদর উপজেলার নিসিন্দারা গ্রামের জিন্নত আলীর ছেলে। নিহতের লাশ ফেনী সদর জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

আহত সহকারীকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে প্রথমে ফেনী সদর জেনারেল হাসপাতালে ভর্তি ও অবস্থা আশংকাজনক দেখে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য স্থানান্তর করা হয়েছে।

ট্রাকটি রড বোঝাই করে চট্টগ্রাম থেকে বগুড়ার দিকে যাচ্ছিল। সোমবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার মধুপুর এলাকায় এ সড়ক দূর্ঘটনা ঘটেছে।

ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, চট্টগ্রাম থেকে রড বোঝাই করে ট্রাকটি বগুড়ার দিকে যাচ্ছিলো। পথিমধ্যে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলা মধুপুর নামক স্থানে পৌঁছ হলে সেখানে একটি কালর্ভাটের রেলিং এর সাথে ধাক্কা খায়। এতে ট্রাকের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এ সময় ট্রাকের চালক ও সহকারী ট্রাকের সামনের অংশে আটকা পড়ে।

খবর পেয়ে ফেনীর মহিপাল হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন দ্রুত ঘটনাস্থলে পৌঁছে তাদেরকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে যায়।

সেখানে কর্তব্যরত চিকিৎসক ট্রাক চালক অলি উদ্দিনে মৃত ঘোষণা করেন এবং সহকারীকে হাসপাতালে ভর্তি করা হয়। তার নাম ঠিকানা জানা যায় নি। নিহত চালকের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

গুরুতর আহত ও মুমুর্ষ সহকারীকে পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

ফেনীর মহিপাল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মোস্তফা কামাল সড়ক দুর্ঘটনায় এক ট্রাক চালক নিহত ও সহকারী আহত হওয়ার সত্যতা নিশ্চিত করেছেন।

ফেনী,ট্রাক,নিহত
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত