বিএনপি নির্বাচন বর্জন করে সঠিক সিদ্ধান্ত গ্রহন করেছে-মেয়র প্রার্থী তাপস

প্রকাশ : ১৩ জুন ২০২৩, ১৭:৫৩ | অনলাইন সংস্করণ

  বরিশাল ব্যুরো

বরিশাল সিটি নির্বাচনে জাতীয় পার্টির মনোনিত লাঙ্গল প্রতীকের প্রার্থী প্রকৌশলী ইকবাল হোসেন তাপস বলেছেন, এই সরকারের অধিনে বিএনপি নির্বাচন বর্জন করায় আমি মনে করি তারা সঠিত সিদ্ধান্ত গ্রহন করেছে। সরকার ও নির্বাচন কমিশনার নির্বাচনে জনগণের সাথে ডিজিটাল নাটক মঞ্চায়ন করেছে। অন্যদিকে ফলাফল পর্দার পিছনে বসে করেছে।

নির্বাচন কমিশনার জনগণের সাথে যে, প্রত্যারনা করেছে তা মেনে নিতে না পারার কারণে আমি সিইসির পদত্যাগসহ এই প্রহসনের নির্বাচন প্রত্যাক্ষান করছি।

গতকাল মঙ্গলবার সকাল ১১টায় নগরীর অক্সফোর্ড মিশনরোডস্থ লাঙ্গল প্রতীকের প্রধান নির্বাচনী কার্যলয়ে এক সংবাদ সম্মেলনে তিনি একথাগুলো বলেন।

এ সময় তিনি অনুষ্ঠিত সিটি নির্বাচনে প্রশাসন, কেন্দ্র কেন্দ্র রিটানিং অফিসারসহ প্রিজাইডিং অফিসাররা আমার এজেন্ডদের নির্ধারিত সময়ে কেন্দ্রে প্রবেশের সময় বিভিন্ন তালবাহানা ও কালক্ষেপন করেছে আমার নির্বাচনে ক্ষতিগ্রস্থ করেছে। আমি এ সংক্রান্ত অভিযোগ করে শুরু থেকে নির্বাচন দিন পর্যন্ত কোন প্রতিকার পাই নাই।

এ সময় তিনি নির্বাচনে অংশ্র গ্রহন করা ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থীর উপর যে ন্যাকারজনক হামলা করেছে আমি তার প্রতি নিন্দা জানিয়ে দ্রæত সুষ্ঠ বিচারের দাবী জানাই। সংবাদ সম্মেলনে এসময় আরো উপস্থিত ছিলেন, লাঙ্গল প্রতীকের প্রধান নির্বাচন পরিচালনাকারী শিক্ষক নেতা অধ্যাপক মহসিন-উল-ইসলাম হাবুল, জেলা জাতীয় পার্টি সদস্য সচিব এ্যাড. এম.এ জলিল, মহানগর জাতীয় পার্টি নেতা আকতার হোনেস শপ্রুসহ বিভিন্ন প্রর্যায়ের নেতৃবৃন্দ।