নব নির্বাচিত মেয়রকে শুভেচ্ছা জানালেন ভাতিজা সাদিক আব্দুল্লাহ

প্রকাশ : ১৩ জুন ২০২৩, ১৮:০৪ | অনলাইন সংস্করণ

  বরিশাল ব্যুরো

বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর চেয়ে দ্বিগুণেরও বেশি ভোটে বিজয়ী হয়েছে নৌকার খোকন সেরনিয়াবাত। এই নির্বাচনে নবনির্বাচিত মেয়র চাচা খোকনকে ভোট দিতে পারেননি বর্তমান সিটি মেয়র সাদিক আবদুল্লাহ। কারন মনোনয়ন বঞ্চিত হওয়ার পর থেকেই ঢাকায় অবস্থান করছেন সাদিক।

তবে চাচা খোকন সেরনিয়াবাত নির্বাচিত হওয়ার পর তাকে শুভেচছা জানিয়েছেন সাদিক। এছাড়া খোকন সেরনিয়াবাতের বড় ভাই মন্ত্রী আবুল হাসানাত আবদুল্লাহও অভিনন্দন জানিয়ে বিবৃতি দিয়েছেন। সেইসঙ্গে নির্বাচিত মেয়র প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাতকে অভিনন্দন জানিয়েছেন স্থানীয় ও কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতারা।

শুভেচছা ও অভিনন্দন জানিয়ে বিবৃতি দিয়েছেন প্রার্থীর ভাতিজা ও বর্তমান মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ। তফসিল ঘোষণার সময় থেকে এলাকায় ছিলেন না সাদিক আব্দুল্লাহ। এলাকায় না থাকায় চাচাকে ভোটও দিতে পারেননি তিনি।

সোমবার রাতে মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক হেমায়েত উদ্দিন সেরনিয়াবাত সুমন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে শুভেচছা জানিয়েছেন নগর আওয়ামী লীগ।

সেই বিজ্ঞপ্তিতে বলা হয়, বিসিসি নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী খোকন সেরনিয়াবাত নৌকা মার্কায় বিপুল ভোটে বিজয়ী হয়েছেন। এই বিজয় উপলক্ষ্যে তাকে  (খোকন) আন্তরিক শুভেচছা ও অভিনন্দন জানিয়েছেন মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট এ.কে.এম জাহাঙ্গীর ও সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহসহ স্থানীয় নেতারা।এছাড়াও নবনির্বাচিত মেয়র খোকনকে অভিনন্দন জানিয়েছেন তার তার বড় ভাই ও বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি এবং পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির আহবায়ক (মন্ত্রী) আলহাজ আবুল হাসানাত আবদুল্লাহ-এমপি।

অভিনন্দন বার্তায় বিসিসি নির্বাচনে খোকন সেরনিয়াবাত বিজয়ী হওয়ায় সর্বস্তরের জনগণ, কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতা, বিভাগীয়, জেলা ও মহানগরসহ সব স্তরের নেতাকর্মীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন হাসানাত।

বরিশাল জেলা ১৪ দল ও বরিশালের প্রশাসনের সকল স্তরের সদস্যদের জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে এই ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপি ও সাধারণ সম্পাদক তালুকদার মোহাম্মদ ইউনুস। প্রধানমন্ত্রীর হাতকে আরও শক্তিশালী করতে জয়ের ধারা জাতীয় সংসদ নির্বাচনেও অব্যাহত থাকবে বলে আশা প্রকাশ করেন হাসানাত।

উল্লেখ্য সোমবার অনুষ্ঠিত নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী খোকন সেরনিয়াবাত ৮৭ হাজার ৮০৮ ভোট পেয়ে মেয়র নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী  প্রার্থী ইসলামী আন্দোলনের হাতপাখা প্রতীকের মেয়রপ্রার্থী মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম পেয়েছেন ৩৩ হাজার ৮২৮ ভোট।