ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

চাঞ্চল্যকর মীম হত্যা, প্রধান আসামির ফাঁসির দাবিতে মানববন্ধন

চাঞ্চল্যকর মীম হত্যা, প্রধান আসামির ফাঁসির দাবিতে মানববন্ধন

পটুয়াখালীর দুমকীতে গৃহবধূ হালিমা আক্তার মীম হত্যাকান্ডের প্রধান আসামি আরিফ সিকদারের ফাঁসি ও নিরপরাধ শাশুড়ি পিয়ারা বেগমের মুক্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসি।

মঙ্গলবার বিকেলে মীম'র শ্বশুর বাড়ি দুমকী সাতানি এলাকায় লেবুখালী-বাউফল মহাসড়কে এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিলের আয়োজন করা হয়।

মানববন্ধনে এলাকার শত শত নারী পুরুষ অংশগ্রহণের মাধ্যমে অভিযুক্ত আরিফ সিকদারের সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবি করেন। এছাড়াও অন্যায়ভাবে ফাঁসানো মৃতের শাশুড়ি পিয়ারা বেগমের নিঃশর্ত মুক্তি দাবি করেন। মানববন্ধনে বক্তব্য রাখেন, দুমকী নতুন বাজার কমিটির সম্পাদক মো. সহিদুল ইসলাম সরদার আটক পিয়ারার স্বামি জাফর মৃধা, নিহত মীমের স্বামি জামাল হোসেন প্রিন্স, ননদ তানজিলা বেগম, এলাকাবাসির পক্ষে মোসা. শামসুন্নাহার প্রমুখ।

দুমকী নতুন বাজার কমিটির সম্পাদক সহিদুল ইসলাম সরদার অভিযুক্ত আরিফ সিকদারের ফাঁসি ও নিরপরাধ শাশুড়ি পিয়ারা বেগমের দ্রুত মুক্তির দাবি জানান।

নিহতের স্বামী জামাল হোসেন প্রিন্স বলেন, আমার মা নির্দোষ পরিকল্পিতভাবে ফাঁসানো হয়েছে। আমি প্রশাসনের কাছে জোর দাবি জানাচ্ছি অচিরেই যেন আমার মাকে মুক্তি দেয়া হয়। তিনি অভিযুক্ত আরিফ সিকদারের ফাঁসির দাবি করেন।

পটুয়াখালী,গৃহবধূ,হত্যা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত