‘বিশ্ব দরবারে বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ হিসেবে পরিচিত’

প্রকাশ : ১৩ জুন ২০২৩, ২০:৪৫ | অনলাইন সংস্করণ

  পিরোজপুর প্রতিনিধি

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিম বলেছেন, বিশ্ব দরবারে বাংলাদেশকে আজ সবাই সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ হিসাবে চেনে ও জানে। যেখানে সকল ধর্মের লোকজন আমরা একত্রে মিলেমিশে বসবাস করি।

পিরোজপুর জেলা প্রশাসন ও জেলা ইসলামিক ফাউন্ডেশনের যৌথ আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ‘ধর্মীয় সম্প্রীতি ও সচেতনতামূলক’-কর্মশালায় মন্ত্রী সোমবার দুপুরে ভার্চুয়ালী যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমানের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ শেখ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক মাধবী রায় ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডবোকেট কানাই লাল বিশ্বাস, প্রেসক্লাব সভাপতি শফিউল হক মিঠু, বীর মুক্তিযোদ্ধা এম এ রব্বানী ফিরোজ, জাতীয় ইমাম সমিতির সভাপতি মাওলানা ফারুক আব্দুল্লাহ, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক দোলা গুহ প্রমুখ। এসময় জেলা ইসলামিক ফাউন্ডেশনের উপ পরিচালকসহ বিভিন্ন সনাতন ধর্মের পুরোহীত, মসজিদের ইমাম ও খ্রীষ্টান ধর্মের যাজক, ধমীয় নেতা, সরকারি, বেসরকারি বিভাগের কর্মকর্তা ও গনমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।