ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

পুলিশ কমিশনারের সঙ্গে আরএমপি’র অপরাধ বিভাগের এপিএ স্বাক্ষর

পুলিশ কমিশনারের সঙ্গে আরএমপি’র অপরাধ বিভাগের এপিএ স্বাক্ষর

রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনারের সঙ্গে আরএমপি’র চারটি অপরাধ বিভাগের মধ্যে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) ২০২৩-২০২৪ স্বাক্ষরিত হয়। বুধবার সকালে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ সদর দপ্তরে অপরাধ বিভাগ সমূহের সঙ্গে পুলিশ কমিশনার আরএমপি’র বার্ষিক কর্মসম্পাদন চুক্তি ২০২৩-২০২৪ এর স্বাক্ষর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আরএমপি'র পুলিশ কমিশনার মো: আনিসুর রহমান। এসময পুলিশ কমিশনার রাজশাহী মেট্রোপলিটন পুলিশের চারটি অপরাধ বিভাগ-বোয়ালিয়া, মতিহার, শাহমখদুম, কাশিয়াডাঙ্গা’র সঙ্গে আরএমপি’র বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষর করেন।

অপরাধ বিভাগ সমূহের পক্ষে স্বাক্ষর করেন উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) মো: সাইফউদ্দীন শাহীন, উপ-পুলিশ কমিশনার (মতিহার) মধুসুদন রায়, উপ-পুলিশ কমিশনার (শাহ্মখদুম) মো: নূর আলম সিদ্দিকী এবং উপ-পুলিশ কমিশনার (কাশিয়াডাঙ্গা) বিভূতি ভুষন ব্যানার্জী। এ চুক্তি স্বাক্ষরের লক্ষ্য হল- প্রাতিষ্ঠানিক দক্ষতা বৃদ্ধি, স্বচ্ছতা ও জবাবদিহিতা জোরদার করা, সুশাসন সংহতকরণ এবং সম্পদের যথাযথ ব্যবহার নিশ্চিতকরণের মাধ্যমে রূপকল্প-২০৪১-এর যথাযথ বাস্তবায়ন।

এ চুক্তিতে ৪টি অপরাধ বিভাগের কৌশলগত উদ্দেশ্যে সমূহ এসব কৌশলগত উদ্দেশ্যে অর্জনের জন্য গৃহিত কার্যক্রম এবং এসব কার্যক্রমের ফলাফল পরিমাপের কর্মসম্পাদন সূচক ও লক্ষ্য মাত্রাসমূহ উলে­খ রয়েছে।

এ সময় অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক অ্যান্ড ডিবি) সামসুন নাহার, উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো: আল মামুন এবং বার্ষিক কর্মসম্পাদন চুক্তি এর ফোকাল পয়েন্ট কর্মকর্তা অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) সালমা সুলতানা আলম-সহ আরএমপি'র ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

রাজশাহী,পুলিশ,সভা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত