রামু ক্রসিং হাইওয়ে থানায় ইয়াবাসহ 'বারেক' গ্রেফতার 

প্রকাশ : ১৪ জুন ২০২৩, ১৬:২১ | অনলাইন সংস্করণ

  স্টাফ রিপোর্টার, কক্সবাজার

কৌশল পাল্টিয়ে পাচারকালে তিন হাজার পিস ইয়াবাসহ 'বারেক' নামের একজনকে গ্রেফতার করেছে হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিয়নের রামু ক্রসিং হাইওয়ে থানা পুলিশ।

বুধবার ( ১৪ জুন) সকালে হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) আজহারুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ ডিউটি কালে কক্সবাজার বাস টার্মিনাল এলাকায় "মারশা" বাস কাউন্টার এর সামনে থেকে তাকে গ্রেফতার করেন।

সে মহেলখালী উপজেলার বড় মহেশখালী লাথুয়ার ডেইল এলাকার মুজিবুল হকের ছেলে। রামু ক্রসিং হাইওয়ে থানার পুলিশ পরিদর্শক মেজবাহ উদ্দিন বিষয়টি নিশ্চিত করেন।

তিনি আরও বলেন, কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের উপর বাস ড্রাইভার, সুপারভাইজার ও যাএীদের সহায়তায় মারশা গাড়ী নং চট্টমেট্রো ব- ১১-১২২১ যাত্রী বারেক (২২) তার সিটের নীচে চুম্বক দ্বারা বিশেষ কায়দায় লাগানো অবস্থায় একটি কালো পলিথিনে মোড়ানো ইয়াবা পাচারকালে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে অভিযান চালান। ওই তার কাছ থেকে তিন হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

হাইওয়ে কুমিল্লা রিজিয়ন পুলিশ সুপার মুহাম্মদ রহমত উল্লাহ বলেন, আটক আসামীর বিরুদ্ধে কক্সবাজার সদর মডেল  থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। হাইওয়ে পুলিশের মাদকবিরোধী অভিযান অব্যাহত থাকবে বলে দাবি করেন পুলিশের এই কর্মকর্তা।