ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ঈশ্বরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স যেন অটোস্ট্যাণ্ড

ঈশ্বরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স যেন অটোস্ট্যাণ্ড

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স টি দেখে মনে হবে এটি একটি ব্যাটারিচালিত অটোরিকশা স্ট্যাণ্ড। কিন্তু না, এটি একটি হাসপাতাল। হাসপাতাল চত্বর এলাকার সব স্থানেই সারি সারি ইজিবাইক রাখছেন চালকেরা। কোনো কোনো চালক ইজিবাইক রেখে চা খাচ্ছেন, আবার কেউ কেউ অপেক্ষায় আছেন যাত্রীর। এতে চরম ভোগান্তিতে রয়েছে সেবাপ্রত্যাশীরা।

রোগী ও তাদের স্বজনদের অভিযোগ, হেঁটে যাওয়ার মতো সামান্য জায়গা পর্যন্ত থাকছে না অটোরিকশার ভিড়ে। অ্যাম্বুলেন্সে গুরুতর অসুস্থ রোগী আসলেও হাসপাতালের মধ্যে নেওয়ার ক্ষেত্রে পড়ছেন বেজায় ঝামেলায়। এদিকে হাসপাতাল কর্তৃপক্ষ বলছে, বারবার নিষেধ করা সত্ত্বেও চালকেরা কোনো কথা শুনছেন না।

বুধবার (১৪ জুন) সরেজমিনে দেখা যায়, পুরো হাসপাতাল চত্বরে অটোরিকশা আর অটোরিকশা। দেখলে যে কারও মনে হতে পারে, এখানেই বোধ হয় অটোরিকশা স্ট্যাণ্ড। হেঁটে মূল ভবনে উঠতে গেলেও অটোরিকশার ভিড় সামলে তারপর যেতে হবে।

হাসপাতালে চিকিৎসা নিতে আসা শেফালি বেগম নামে এক নারী বলেন, ইজিবাইকের ভিড় সামলে ভেতর পর্যন্ত যাওয়া মুশকিল। এমনিতেই অসুস্থ, তারপর আবার এ রকম অবস্থা।

হাসপাতালে চিকিৎসাধীন এক রোগীর স্বজন রাকিবুল ইসলাম বলেন, গতকাল ধরে আত্মীয় ভর্তি। আমি সঙ্গেই আছি। হাসপাতাল চত্বরের মধ্যে এভাবে এত বেশি পরিমাণে ইজিবাইক থাকা মোটেও কাম্য নয়।

এবিষয়ে উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডা. লোপা চৌধুরী বলেন, মূল গেট থেকেই ইজিবাইকগুলো যাতে হাসপাতাল চত্বরে দাঁড়াতে না পারে সেই বিষয় ওসি সাহেবকে জানিয়েছি।

ময়মনসিংহ,ইজিবাইক,স্ট্যাণ্ড
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত