ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

কিশোরগঞ্জে রিকশার গ্যারেজ আগুনে পুড়ে ছাই, কোটি টাকার ক্ষতি

কিশোরগঞ্জে রিকশার গ্যারেজ আগুনে পুড়ে ছাই, কোটি টাকার ক্ষতি

কিশোরগঞ্জে ভয়াবহ অগ্নিকান্ডে পুড়ে গেছে ৪০ টি ব্যাটারিচালিত রিকশাসহ রিকশার গ্যারেজ। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৪ টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে দেড় ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় কোটি টাকার ক্ষয়ক্ষতির দাবি ভুক্তভোগীদের।

বৃহস্পতিবার (১৫ জুন) ভোরে সদর উপজেলার চরশোলাকিয়া বনানী মোড়ের কাছে এ ঘটনা ঘটে।

কিশোরগঞ্জ জেলা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আবুজর গিফারী জানান, বৃহস্পতিবার (১৫ জুন) ভোরে জেলা শহরের চরশোলাকিয়ার বনানী মোড়ের কাছে রানা মিয়ার অটোরিক্সা গ্যারেজে আগুন লাগার খবর পেয়ে দ্রুত সেখানে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনি। বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ গ্যারেজে রাতের বেলায় বিভিন্ন মানুষ ব্যাটারিচারিত রিকশা নিয়মিত চার্জ করে থাকেন। গ্যারেজে থাকা ৪০ টি অটোরিকশাসহ গ্যারেজটি পুরোপুরি পুড়ে গেছে। তবে, এ গ্যারেজে অগ্নিনির্বাপক কোন ব্যবস্থা ছিলনা।

বৃহস্পতিবার (১৫ জুন) দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেছেন কিশোরগঞ্জের পৌর মেয়র মাহমুদ পারভেজ। তিনি বলেন, বিষয়টি খুবই মর্মান্তিক। রাতে অটোরিকশা চার্জ করার জন্য দিয়ে গেছেন সবাই। সকালে এসে দেখেন সব পুড়ে ছাই। এমনকি পুরো গ্যারেজটিও পুড়ে ছাই হয়ে গেছে। আমি জেলা প্রশাসকের সঙ্গে কথা বলেছি তিনি ঘটনাস্থলে আসবেন বলেছেন। ভুক্তভোগীদের সরকারের পক্ষ থেকে কিছু দেওয়া যায় কিনা, এ বিষয়ে চেষ্টা করা হচ্ছে।

অগ্নিকান্ড,রিকশা,গ্যারেজ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত