ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নেত্রকোণায় বঙ্গবন্ধু শেখ মুজিব আন্তঃকলেজ ফুটবল টুর্ণামেন্ট শুরু

নেত্রকোণায় বঙ্গবন্ধু শেখ মুজিব আন্তঃকলেজ ফুটবল টুর্ণামেন্ট শুরু

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে এই প্রথম নেত্রকোণায় শুরু হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃকলেজ ফুটবল টুর্ণামেন্ট। বৃহস্পতিবার (১৫ জুন) সকালের দিকে জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে নেত্রকোণা আধুনিক স্টেডিয়ামে জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ প্রধান অতিথি হিসেবে এই টুর্ণামেন্টের উদ্বোধন করেন।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মামুন খন্দকারের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোঃ ফয়েজ আহমেদ, পৌর মেয়র মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম খান, জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা এডভোকেট আমিরুল ইসলাম ও সাধারণ সম্পাদক এডভোকেট শামছুর রহমান লিটন, বীর মুক্তিযোদ্ধা সুব্রত ঘোষ প্রমুখ। উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা আক্তার, সহকারী কমিশনার (ভূমি) আকলিমা খাতুন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাইদুর রহমান, সহঃসভাপতি আবু নাসের মিলু, যুগ্ম সাধারণ সম্পাদক মুখলেছুর রহমানসহ অন্যান্য নেতৃবৃন্দ।

জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ বলেন, সুস্থ দেহে সুন্দর মনের বাস। খেলাধুলা শুধু মানুষকে বিনোদন দেয় না, নিয়মানুবর্তিতা, শৃংখলা ও চরিত্র গঠনে গুরুত্বপূর্ণ অবদান রাখে। মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ থেকে যুব সমাজকে দূরে রাখতেই নেত্রকোনায় প্রথমবারের মতো বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃকলেজ ফুটবল টুর্ণামেন্টের আয়োজন করা হয়েছে।

জেলা ক্রীড়া সংস্থা জানায়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃকলেজ ফুটবল টুর্ণামেন্টে নেত্রকোণার ৮টি কলেজ অংশগ্রহণ করছে। উদ্বোধনী খেলায় নেত্রকোণা সরকারী কলেজ একাদশ ১-০ গোলে দুর্গাপুর ডনবস্কো কলেজ একাদশকে হারিয়ে টুর্ণামেন্টের শুভসূচনা করে।

আন্তঃকলেজ,ফুটবল,টুর্ণামেন্ট
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত