ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সিরাজগঞ্জে সোয়া ২ কোটি টাকার বিল বকেয়া শর্তে ৯ প্রতিষ্ঠানে পুনঃসংযোগ 

সিরাজগঞ্জে সোয়া ২ কোটি টাকার বিল বকেয়া শর্তে ৯ প্রতিষ্ঠানে পুনঃসংযোগ 

সিরাজগঞ্জে প্রায় সোয়া ২ কোটি টাকা বিদ্যুৎ বিল বকেয়া থাকায় ৯টি প্রতিষ্ঠানের সংযোগ বিচ্ছিন্ন করে নর্দার্ন ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানি লিমিটেড (নেসকো)। এ বকেয়ার আংশিক বিল পরিশোধের পর বিশেষ শর্তে এসব প্রতিষ্ঠানে পুনরায় বিদ্যুৎ সংযোগ দেয়া হয়।

নেসকো’র নির্বাহী প্রকৌশলী (বিক্রয় ও বিতরণ বিভাগ-১) আব্দুর রউফ সর্দার এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি সাংবাদিকদের জানান, বুধবার সকাল থেকে বিকেল পর্যন্ত গঠিত টিম এসব সংযোগ বিচ্ছিন্ন করে দেয় এবং ওইদিন বিকেলে থেকে প্রতিষ্ঠানগুলো আংশিক বকেয়া বিল পরিশোধ ও বাকি বিল পরিশোধের জন্য সময় দেয়া হয় এবং পুনরায় সংযোগ দেয়া হয়েছে।

প্রতিষ্ঠানগুলোর মধ্যে রয়েছে, হর্টিকালচার সেন্টার, গণপূর্ত অধিদপ্তর, পৌর এলাকার মাছুমপুর পানির ট্যাংক ও চৌরাস্তা পানির ট্যাংক, জেলা মডেল মসজিদ, উপজেলা মডেল মসজিদ, মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্স, সিরাজগঞ্জ কালেক্টরেট স্কুল ক্যান্টিন ও জেলা পাবলিক লাইব্রেরি। এ ৯টি প্রতিষ্ঠানে প্রায় সোয়া ২ কোটি টাকা বিদ্যুৎ বিল বকেয়া ছিল এবং এ কারণে সংযোগ বিচ্ছিন্ন করা হয়। পরবর্তীতে কিছু বকেয়া নগদ পরিশোধ এবং এই মাসের মধ্যে বাকি বিল পরিশোধের জন্য সময় চাইলে এসব প্রতিষ্ঠানে পুনঃসংযোগ দেয়া হয়েছে। এসব প্রতিষ্ঠান কর্তৃপক্ষ শীঘ্রই বকেয় বিল পরিশোধ করবে বলে তিনি উল্লেখ করেন।

নেসকো,সিরাজগঞ্জ,বিদ্যুৎ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত