সাংবাদিক নাদিম হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে রূপগঞ্জে মানববন্ধন 

প্রকাশ : ১৬ জুন ২০২৩, ১৭:২৬ | অনলাইন সংস্করণ

  নিজস্ব প্রতিবেদক, রূপগঞ্জ

একাত্তর টেলিভিশনের জামালপুরের বকশীগঞ্জের সংবাদ সংগ্রাহক গোলাম রব্বানী নাদিম হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে নারায়ণগঞ্জের রূপগঞ্জে মানববন্ধন  করেছে রূপগঞ্জ সাংবাদিক ঐক্য পরিষদ ও সুশীল সমাজ।

শুক্রবার বেলা ১১ টারদিকে উপজেলার কাঞ্চন- রূপসী সড়কের কালাদী বেবী স্ট্যান্ড এলাকা এ কর্মসূচী পালন করা হয়। একাত্তর টেলিভিশনের রূপগঞ্জ প্রতিনিধি ও আলোকিত বাংলাদেশ পত্রিকার স্টাফ রিপোর্টার রিয়াজ হোসেনের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, কাঞ্চন পৌর কাউন্সিলর রোকন মিয়া, ব্যবসায়ী আব্দুল্যাহ মিয়া, ব্যবসায়ী আমিনুল ইসলাম, মাজহারুল ইসলাম মাসুম, যমুনা টেলিভিশনের রূপগঞ্জ প্রতিনিধি জয়নাল আবেদীন জয়,  বাংলা টিভির রূপগঞ্জ প্রতিনিধি সোহেল কিরন, জাহিদুল হক রনি, শাকিল আহমেদ টিপুসহ বিভিন্ন প্রিন্ট মিডিয়ার সাংবাদিক ও স্থানীয় সুশীল সমাজের ব্যক্তিবর্গ।

এসময় বক্তারা, সাংবাদিক গোলাম রব্বানী নাদিম হত্যাকান্ডে জড়িত বকশীগঞ্জের সাধুরপাড়া ইউনিয়ন পরিয়দের চেয়ারম্যান মাহামুদুল আলম বাবুসহ তার সহযোগীদের দ্রুত গ্রেপ্তারেরর জন্য প্রধানমন্ত্রী ও প্রশাসনের দৃষ্টি আকর্ষন করেন। অন্যথায় বড় ধরনের আন্দোলনের ডাক দিবেন বলে বক্তারা হুশিয়ান দেন।