ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

গোপালগঞ্জের মুকসুদপুরে সংবাদ সম্মেলন

গোপালগঞ্জের মুকসুদপুরে সংবাদ সম্মেলন

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার জলিরপাড় ইউপির সদ্য প্রয়াত চেয়ারম্যান মিহির কান্তি রায়কে বিএনপি নেতা আখ্যা দিয়ে সম্মানহানীর প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন প্রয়াত চেয়ারম্যানের স্ত্রী শেফালী রায় ।

আজ শুক্রবার(১৬ জুন)দুপুরে জলিরপাড় গ্রামের নিজ বাড়িতে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সদ্য প্রয়াত চেয়ারম্যান মিহির কান্তি রায়ের স্ত্রী শেফালী রায় বলেন, আমার স্বামীর মৃত্যুর পর কিছু দুস্কৃতিকারী ও কুচক্রী মহল তাদের স্বার্থ হাসিলের জন্য আমার স্বামীর বিরুদ্ধে গুজব ও মিথ্যাচার করছে।তাকে মুকসুদপুর উপজেলা বিএনপি কমিটির ১৩ নম্বর সিরিয়ালে এডিটিং করে আমার মৃত স্বামীর নাম বসিয়ে যুগ্ম-আহবায়ক বানিয়েছে। যা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন।

তিনি বলেন, এছাড়া আমার স্বামীর মৃতুত্যে অনুষ্ঠিত শোক সভায় উপস্থিত আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য খন্দকার মঞ্জুরুল হক লাবলুর বিরুদ্ধেও অপপ্রচার চালিয়েছে।তিনি নাকি ওই সভায় আমার স্বামীর স্থলে আমাকে জলিরপাড় ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ঘোষণা করেছেন-যা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন।

তিনি আরো বলেন ওই সভায় তিনি নির্বাচন সংক্রান্ত একটি কথাও উচ্চারণ করেননি।এসব অপপ্রচার করে আমাকে ও আমার মৃত স্বামীকে জনগণের কাছে হেয় প্রতিপন্ন করা হচ্ছে। প্রধানমন্ত্রীর কাছে এর সুষ্ঠু তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণের দাবী জানান তিনি।

সংবাদ সম্মেলনে মুকসুদপুর উপজেলা চেয়ারম্যান মো: কাবীর মিয়া, ননীক্ষীর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শেখ মুজিবুর রহমান, জলিরপাড়া ইউনিয়ন পরিষদের বেশ কয়েকজন ইউ.পি সদস্যসহ স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার দুই শতাধিক গ্রামবাসী উপস্থিত ছিলেন।

গোপালগঞ্জ,প্রতিবাদ,সম্মেলন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত