ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সাংবাদিক নাদিম হত্যার প্রতিবাদে আশুলিয়ায় মানববন্ধন

সাংবাদিক নাদিম হত্যার প্রতিবাদে আশুলিয়ায় মানববন্ধন

জামালপুরে কর্মরত সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যার প্রতিবাদ ও জড়িতদের কঠোর শাস্তির দাবিতে সাভারের আশুলিয়ায় মানববন্ধন করেছেন সাংবাদিকরা। শুক্রবার দুপুরে আশুলিয়া প্রেসক্লাবের উদ্যোগে এই কর্মসূচি পালিত হয়। স্থানীয় প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন গণমাধ্যমকর্মীরা এতে অংশ নেন।

মানববন্ধনে আশুলিয়া প্রেসক্লাবের সভাপতি মোজাফফর হোসেন জয় বলেন, শুধুমাত্র সংবাদ প্রকাশের জেরে সাংবাদিক নাদিমকে নৃশংসভাবে হত্যা করেছে স্থানীয় ইউপি চেয়ারম্যানের লোকজন। দ্রুত দোষীদের আটক ও তাদের শাস্তি নিশ্চিতের করতে হবে। অন্যথায় সারাদেশের সাংবাদিকদের নিয়ে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে বলে হুঁশিয়ারি দেন তিনি।

প্রেসক্লাবের নির্বাহী সদস্য ও এটিএন নিউজের প্রতিনিধি জাহিদ হাসান শাকিল বলেন, আসলে সাংবাদিকরাও মানুষ, তাদেরও পরিবার আছে, সন্তান আছে। আজ নাদিমের সন্তানরা এতিম হয়েছে। আমরা হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

এসময় উপস্থিত ছিলেন বিজয় টিভির আশুলিয়া প্রতিনিধি সোহেল হোসেন, সকালের সময়ের স্টাফ রিপোর্টার ইফতেখার আলম জাহাঙ্গীর, দৈনিক দিনকালের নজরুল ইসলাম মানিক, ঢাকা পোস্টের মাহিদুল ইসলাম মাহিদসহ অনেকে।

প্রসঙ্গত, (১৪ জুন) রাতে বাড়ি ফেরার পথে জামালপুরের বকশিগঞ্জের পাথাটিয়া এলাকায় সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমকে পিটিয়ে আহত করে দুর্বৃত্তরা। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার তার মৃত্যু হয়। নিহত নাদিম বাংলানিউজ টুয়েন্টিফোর ডটকমের জামালপুর জেলা প্রতিনিধি ছিলেন।

জামালপুরে,সাংবাদিক,মানববন্ধন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত