স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে ইসফাক আহসানের গণসংযোগ

প্রকাশ : ১৭ জুন ২০২৩, ২০:২৫ | অনলাইন সংস্করণ

  চাঁদপুর প্রতিনিধি

কেন্দ্রিয় যুবলীগ নেতা এম. ইসফাক আহসান সিআইপি শনিবার (১৭ জুন)  চাঁদপুরের মতলব উত্তর উপজেলার পাঁচানী চৌরাস্তা বাজারে গণসংযোগ করেছেন।

এসময় তিনি বক্তব্যে বলেন, ডিজিটাল বাংলাদেশ এখন একটি বাস্তবতা। স্মার্ট বাংলাদেশ ও স্মার্ট জাতি গঠনই আমাদের পরবর্তী লক্ষ্য। স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্য পূরণে অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহারের কোনো বিকল্প নেই। এছাড়া, ছেংগারচর পৌর নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আরিফ উল্যাহ সরকারকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানান তিনি।

এর আগে তিনি পাঁচানী চৌরাস্তা বাজার সংলগ্ন কিন্ডারগার্টেন মাঠে কলাকান্দা ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ‘স্মার্ট বাংলাদেশ’ গড়ার লক্ষ্যে আলোচনা সভায় বক্তব্য রাখেন।

মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. রফিকুল ইসলাম মাস্টারের সভাপতিত্বে এবং কলাকান্দা ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহ্বায়ক তাজুল ইসলাম শ্যামলের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা মো: মনির হোসেন, উপজেলা আ.লীগের সহ-সভাপতি ও গজরা ইউপি চেয়ারম্যান শহীদ উল্লাহ প্রধান, উপজেলা আ.লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নুরুল আমিন বোরহান, উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান মো. জহির, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক জিএম ফারুক, জেলা মহিলা লীগের সদস্য সাবিনা ইয়াসমিন স্বপ্না ও উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক মিরাজ খালেদ প্রমুখ।