ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

কেন্দ্রীয় যুবদল নেতা বসার কারনে দোকানে তালা ঝুলিয়ে দিয়েছে আ.লীগ নেতা

কেন্দ্রীয় যুবদল নেতা বসার কারনে দোকানে তালা ঝুলিয়ে দিয়েছে আ.লীগ নেতা

বরিশালের গৌরনদী উপজেলার মাহিলাড়া বাসষ্টান্ডে একটি কাচা মালের আড়তে জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় সহ-সভাপতি মোঃ কামরুজ্জামান দুলাল বসে চা পান করার অভিযোগে শনিবার সকালে দোকানে তালা ঝুলিয়ে বন্ধ করে দিয়েছে মাহিলাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ আলমগীর কবিরাজসহ ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

মাহিলাড়া বাজারের ব্যবসায়ী ও স্থানীয়রা জানান, বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মোঃ কামরুজ্জামান দুলাল বরিশালের ২৪ জুনের তারুন্যের সমাবেশ সফল করার জন্য শুক্রবার বরিশাল প্রস্তুতি সভায় যোগদান করেন। সভা শেষ করে ঢাকা যাওয়ার উদ্দেশ্যে বরিশাল থেকে রওয়ানা হয়ে রাত সাড়ে ৭টায় মাহিলাড়া বাসষ্টান্ডে পৌছেন।

এ সময় বাসষ্টান্ড সংলগ্ন নিজ বসতবাড়িতে না গিয়ে তার নিকটআত্মীয় মাহিলাড়া বাজারের ব্যবসায়ী মোঃ জাকির হোসেনের কাচা মালের আড়তে বসেন এবং চা পান করে ১০ মিনিটের মধ্যে মাহিলাড়া ত্যাগ করেন।

মাহিলাড়া বাসষ্টান্ডের ব্যবসায়ী মোঃ জাকির হোসেন অভিযোগ করে বলেন, আমার নিকটআত্মীয় কেন্দ্রীয় যুবদল নেতা মোঃ কামরুজ্জামান দুলাল বরিশাল থেকে ঢাকা যাওয়ার পথে হাতে সময় না থাকায় বাড়িতে না গিয়ে আমার আড়তে বসে বাড়িতে থাকা পরিবারের খোজ খবর নিয়ে চা পান করে ১০ মিনিটের মধ্যে চলে যান।

শনিবার সকালে গৌরনদীর মাহিলাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ আলমগীর কবিরাজ (৬০), সহ-সভাপতি মোঃ জালাল সরদারের (৫৫) নেতৃত্বে ছাত্রলীগ ও যুবলীগের ৭/৮জন নেতাকর্মীকে নিয়ে আমার দোকানে আসেন । এ সময় কেন যুবদল নেতাকে বসতে দিছি তা উল্লেখ করে গালাগাল করে এক পর্যায়ে আলমগীর কবিরাজ দোকান থেকে আমার কর্মচারীদের বের করে তালা ঝুলিয়ে দেন। আমার দোকানটি কাচা মালের আড়ত সেখানে আম লিচুসহ বিভিন্ন ফল রয়েছে। দোকানে তালাবদ্ধ করে দেয়ায় তা পচে যাবে। আমি আওয়ামীরীগ নেতা আলমগীরের কাছে অনেক অনুনয় বিনয় করার পরেও নেতারা দোকানের চাবি আমাকে দেয় নাই।

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মোঃ কামরুজ্জামান দুলাল বলেন, মাহিলাড়া আমার জন্মভূমি, ওখানে আমি লেখা করে মানুষ হয়েছি তাই বরিশাল থেকে ঢাকা যাওয়ার পথে আমার আত্মীয়র দোকানে বসে চা খাওয়ার অপরাধে একটি ব্যবসায়ী প্রতিষ্ঠানে তালা ঝুলিয়ে দিয়েছে আওয়ামীলীগ সন্ত্রাসীরা। এই জুলুম থেকে সাধারন মানুষকে বাঁচানো কিংবা দেখার কেউ নাই।

অভিযোগের ব্যাপারে মাহিলাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ আলমগীর কবিরাজের কাছে জানতে তিনি বলেন, জাকির হোসেন দোকানে অবৈধ মালামাল রাখে এবং লোকজন জড়ো করে সমাজ বিরোধী কাজ করার অভিযোগ দোকান বন্ধ করা হয়েছে। তবে আমি একা নই আরো নেতারা মিলেই দোকানটি বন্ধ করা হয়েছে। অবৈধ মালামাল রাখা ও সমাজ বিরোধী কাজ করার বিষয়টি প্রশাসনকে জানিয়েছেন কিনা জানতে চাইলে সংযোগ বিচ্ছিন্ন করে দেন। গৌরনদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আফজাল হোসেন এ প্রসঙ্গে বলেন, থানায় কেউ কোন অভিযোগ করেনি, অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

বরিশাল,গৌরনদী,দল
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত