বিএনপি-জামায়াত ক্ষমতায় আসলে দেশকে জঙ্গীরাষ্ট্র বানিয়ে ফেলবে: এমপি জাফর 

প্রকাশ : ১৮ জুন ২০২৩, ১১:২২ | অনলাইন সংস্করণ

  স্টাফ রিপোর্টার, কক্সবাজার

কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য, বন পরিবেশ ও জলবায়ু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এবং চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম এমএ বলেছেন, বাংলাদেশকে আরও উন্নয়নের সোপানে নিয়ে যেতে হলে অবশ্যই শেখ হাসিনাকে আবারও রাষ্ট্রক্ষমতায় থাকতে হবে। যদি শেখ হাসিনা প্রধানমন্ত্রী না থাকেন, তাহলে বাংলাদেশ আবারও পিছিয়ে যাবে শতবছরের জন্য।

বিএনপি-জামায়াত যদি আবার ক্ষমতায় আসতে পারে তাহলে বাংলাদেশকে ফের জঙ্গীরাষ্ট্র বানিয়ে ফেলবে। কোন অবস্থাতেই তাদের হাতে রাষ্ট্রক্ষমতা দেওয়ার সুযোগ নেই। এজন্য দেশের মানুষকে আবারও নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনাকে রাষ্ট্রক্ষমতায় আনতে হবে। তাই দলের সকল নিবেদিত কর্মী-প্রাণ ইস্পাত-কঠিণ ঐক্যের মাধ্যমে আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ের লক্ষ্যে একযোগে মাঠে কাজ করতে হবে।

তিনি শনিবার (১৭ জুন) দুপুরে চকরিয়ার বমুবিলছড়ি ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত বিশাল কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন দলীয় নেতাকর্মী ও সর্বসাধারণের উদ্দেশ্যে। 

বমুবিলছড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোজাফ্ফর আহমদের সঞ্চালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু মুছা, উপজেলা আওয়ামী লীগ নেতা ও বিআরডিবির চেয়ারম্যান আবদুল হাকিম, বমুবিলছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মনজুরুল কাদের, উপজেলা আওয়ামী লীগ নেতা হায়দার আলী, রণি চৌধুরী, শ্রমিকলীগ নেতা ইসমাইল হোসেন ধলু, বেলাল উদ্দিন, বমুবিলছড়ি ইউনিয়ন আওয়ামী লীগের নিয়ন্ত্রণাধীন সকল ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।