ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বেগমগঞ্জ আওয়ামী লীগের মতবিনিময় সভা

বেগমগঞ্জ আওয়ামী লীগের মতবিনিময় সভা

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে বিএনপির নানামুখী ষড়যন্ত্র প্রতিহত করতে আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং জনপ্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

নোয়াখালী-৩ বেগমগঞ্জ আসনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বেগমগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা ডা. এবিএম জাফর উল্যাহ।

রোববার সকাল সাড়ে ১১টার সময় বেগমগঞ্জ উপজেলার নরোত্তমপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।সভায় নরোত্তমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সদস্য মেহেদী হাসান টিপুর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন বেগমগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি সামছুল হক সামছু, নরোত্তমপুর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মিজানুর রহমান খোকন, সাধারন সম্পাদক মো সেলিম, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আমিনুল হক মুন্নাসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

সভায় নোয়াখালী-৩ আসনে বেগমগঞ্জ থেকে স্থানীয় নেতৃত্ব থেকে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে দলের দুঃসময়ের নেতা-কর্মীদের পাশে থাকা বীরমুক্তিযোদ্ধা ডা. এবিএম জাফর উল্যাকে মনোনয়নের দাবি জানান নেতৃবৃন্দ এবং আগামীতে সবাই ঐক্যবদ্ধ থেকে নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে কাজ করা ও এর বিরুদ্ধে যারা থাকবে তাকে সমুচিত জবাব দেয়ার অঙ্গীকার করেন।

জাতীয়,দ্বাদশ,নির্বাচন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত