ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সড়কে চাঁদাবাজি বন্ধে অটোরিক্সাচালক সমিতির মানববন্ধন

সড়কে চাঁদাবাজি বন্ধে অটোরিক্সাচালক সমিতির মানববন্ধন

নেত্রকোণার মোহনগঞ্জে শ্রমিক ইউনিয়নের নামে সড়কে চাঁদাবাজি বন্ধের দাবিতে সোমবার (১৯ জুন) দুপুরের দিকে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মোনহগঞ্জ উপজেলা সিএনজি চালিত অটোরিকশা একতা সমবায় সমিতি লিমিটেডের (রেজি: নং ০-৪৯) ব্যানারে শহরের রেল স্টেশনের নিকটবর্তী পাথরকাটা এলাকায় এই কর্মসূচী পালিত হয়।

মানববন্ধন শেষে মোহনগঞ্জ সিএনজি চালিত অটোরিকশা একতা সমবায় সমিতি লিমিটেডের সভাপতি মো: মজিবুর রহমানের সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক হাজী মাসুদের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সমিতির সাংগঠনিক সম্পাদক মো: নূর নবী, সহ সভাপতি মোফাজ্জল হোসেন, সহ সভাপতি মো: আদিল আহমেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক মো: শফিকুল ইসলাম, সহ সাধারণ সম্পাদক মো: সানা মিয়া, প্রচার সম্পাদক মোঃ আব্দুল্লাহ, দপ্তর সম্পাদক মো: তৌহিদুল আলম তানিক, প্রচার সম্পাদক মোঃ জাকির হোসেন, কোষাধ্যক্ষ মোঃ বাদশা মিয়া, সদস্য মো: বাচ্চু মিয়া, সম্মানিত সদস্য মোঃ তকদির মিয়াা প্রমুখ।

বক্তারা অভিযোগ করে বলেন, সরকারের আইনের প্রতি শ্রদ্ধা রেখেই আমরা গাড়ি চালাই। শ্রমিক ইউনিয়নের নামে একশ্রেণীর লোক মোহনগঞ্জ-নেত্রকোণাসহ অন্যান্য সড়কের বিভিন্ন স্থানে আমাদের গাড়ি (সিএনজি চালিত অটো রিক্সা) আটকে জোর করে চালকদের নিকট থেকে চাঁদা আদায় করছে। প্রভাবশালীদের ছত্রচ্ছায়ায় থেকে তারা অবৈধ চাঁদাবজি চালিয়ে যাচ্ছে। চাঁদাবাজদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ সরকারের দায়িত্ব।

সমাবেশ শেষে উপজেলা প্রশাসনসহ বিভিন্ন কর্তৃপক্ষ বরাবর স্মারকলিপি প্রদান করা হয়। এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ছাব্বির আহমেদ আকুঞ্জি বলেন, আমি অফিসে ছিলাম না, তবে স্মারকলিপি জমা দিয়ে গেছেন বলে অফিস থেকে ফোনে আমাকে জানানো হয়েছে।

নেত্রকোণা,শ্রমিক,মানববন্ধন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত