ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

কক্সবাজারে ভূমিহীনদের জন্য বিশেষ আশ্রয়ণ প্রকল্প হবে: প্রধানমন্ত্রী

কক্সবাজারে ভূমিহীনদের জন্য বিশেষ আশ্রয়ণ প্রকল্প হবে: প্রধানমন্ত্রী

কক্সবাজার পৌরসভায় ভূমিহীনদের জন্য বিশেষ আশ্রয়ণ প্রকল্প হবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেছেন, কক্সবাজারে পাহাড়ে ঝুঁকিপূর্ণ বসবাসকারি, খাস জমিতে বসবাসকারিদের জন্য বিশেষ একটি আশ্রয়ণ প্রকল্প গ্রহণ করা হবে। খুরুশকুলে জলবায়ূ উদ্বাস্তুদের জন্য অগ্রাধিকার ভিত্তিতে বাস্তবায়ন হওয়া আশ্রয়ণ প্রকল্পের আদলে হবে এই প্রকল্প।

মঙ্গলবার সকাল ১০ টায় কক্সবাজার পৌরসভার নবনির্বাচিত মেয়র প্রার্থী মো: মাহাবুবুর রহমান চৌধুরীর নেতৃত্বে নেতৃবৃন্দ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে গণভবনে সাক্ষাৎ করতে যান। শুরুতে প্রধানমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান নেতৃবৃন্দ।

ওই সময় মো. মাহাবুবুর রহমান চৌধুরীর সাথে ছিলেন, কক্সবাজার জেলা আওয়ামীলীগের নেতা রাশেদুল ইসলাম, কক্সবাজার পৌর আওয়ামীলীগের সভাপতি মো. নজিবুল ইসলাম, কক্সবাজার সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মাহামুদুল করিম মাদু, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক বেন্টু দাশ, সাবেক ছাত্রনেতা স্বরূপম পাল পাঞ্জু।

সাক্ষাৎ শেষে বের হয়ে কক্সবাজার পৌর আওয়ামীলীগের সভাপতি মো. নজিবুল ইসলাম জানান, মাননীয় প্রধানমন্ত্রী শুরুতে কক্সবাজার পৌরবাসিকে শুভেচ্ছা জানিয়েছেন। তিনি তাঁর মনোনীত আওয়ামীলীগের দলীয় প্রার্থী মাহাবুবকে ভোট প্রদান করায় কতৃজ্ঞতা জানান। একই সঙ্গে নির্বাচনে দলীয় নেতা-কর্মী সহ যারা নৌকা প্রতীকের পক্ষে কাজ করেছেন তাদের শুভেচ্ছাও জানান। আগামি জাতীয় সংসদ নির্বাচনে ঐক্যবদ্ধ হয়ে নৌকা প্রতীকের পক্ষে কাজ করার আহবান জানান।

নবনির্বাচিত মেয়র প্রার্থী মো: মাহাবুবুর রহমান চৌধুরী বলেন, আমার প্রতি স্নেহ ও আস্থা রেখে মাননীয় প্রধানমন্ত্রী দলীয় মনোনয়ন দিয়েছেন। পৌরবাসির ভোটে নির্বাচিত হয়েছি। পৌরবাসির পক্ষে কতৃজ্ঞতা প্রকাশের জন্য ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছি। প্রধানমন্ত্রী কক্সবাজার পৌরসভাকে একটি স্মার্ট, আধুনিক ও পরিচ্ছন্ন শহর করতে কাজ করার নিদের্শ দিয়েছেন।

প্রধানমন্ত্রী,ভূমিহীন,আশ্রয়
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত