ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

কাশিয়ানীতে ইউপি সদস্যসহ তিন ভাইকে কুপিয়েছে দুর্বৃত্তরা

কাশিয়ানীতে ইউপি সদস্যসহ তিন ভাইকে কুপিয়েছে দুর্বৃত্তরা

গোপালগঞ্জের কাশিয়ানীতে ইউপি সদস্যসহ আপন তিন ভাইকে কুপিয়ে গুরুতর জখম করেছে দৃর্বৃত্তরা। মঙ্গলবার (২০ জুন) রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার (ঢাকা- খুলনা মহাসড়কে) ভাটিয়াপাড়া গোল চত্তর এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- কাশিয়ানী সদর ইউনিয়নের জঙ্গল মুকুন্দপুর গ্রামের লাল মিয়া শেখের ছেলে কামাল শেখ (৫৫), ইউপি সদস্য জামাল শেখ (৪২) ও বালু ব্যবসায়ী রঞ্জু শেখ (৩৮)।

আহতদের মধ্যে রঞ্জু শেখ ও জামাল শেখের অবস্থা আশংকাজনক। তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল, ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল এবং কাশিয়ানী স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে একদল দুর্বৃত্ত এসে তাদেরকে ধারালো অস্ত্র দিয়ে প্রকাশ্যে ফ্লিমী স্টাইলে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। পরে তাদের চিৎকারে আশপাশের লোকজন ছুঁটে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। বাসস্টান্ডের লোকজন আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হলে তাৎক্ষনিক তাদেরকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। আহতদের পরিবারের দাবী পূর্ব শত্রুতার জের ধরে ভাগ্নে রাকিব (চাচাত বোনের ছেলে) ও তার সন্ত্রাসী বাহিনী এ ঘটনা ঘটিয়েছে।

কাশিয়ানী থানার ওসি মুহাম্মদ ফিরোজ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পূর্বশত্রুতার জের ধরে এ ঘটনা ঘটতে পারে। তবে এখন পর্যন্ত নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না। জড়িতদের শনাক্তের চেষ্টা চলছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, পূর্বশত্রুতার জের ধরে গত শনিবার কাশিয়ানী সদর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য জামাল শেখ ও তার চাচাত ভাই সাবেক ইউপি সদস্য মিজানুর রহমানের মধ্যে দ্বন্দ চলছিল। এক পর্যায় দু’পক্ষের লোকজন ঢাল-সড়কি ও লাঠিসোটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে নারীসহ উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হয় ।

আহত মেম্বার জামালসহ তিন সহদরের স্বজনের দাবী, শনিবারের ঘটনাকে কেন্দ্র করে এই ঘটনাটি ঘটিয়েছে শত্রুপক্ষ। তারা এ ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমুলক শাস্তি দাবী করেছে।

গুরুতর,জখম,দৃর্বৃত্ত
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত