ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

রংপুরে শিক্ষাবৃত্তি  ‘‘ডি-নথি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা”

রংপুরে শিক্ষাবৃত্তি  ‘‘ডি-নথি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা”

আনসার ও ভিডিপি শিক্ষা বৃত্তি-২৩ প্রাপ্তদের অনুদান, বই, সম্মাননা সনদ, ক্রেস্ট ও জাতীয় সমাবেশ পুরস্কারের অনুদান ও রংপুর রেঞ্জের ১ম ও ২য় শ্রেণীর কর্মকর্তাদের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) এর আওতাধীন ই-গর্ভন্যান্স উদ্ভাবন পরিকল্পনা বাস্তবায়নে ‘‘ডি-নথি’’ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার নগরীর মাহিগঞ্জ আনসার-ভিডিপি প্রশিক্ষণ কেন্দ্রের হলরুমে আয়োজিত পৃথক ২টি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে শিক্ষাবৃত্তি ও বার্ষিক কর্মসম্পাদন চুক্তি বিষয়ে ই-গর্ভন্যান্স উদ্ভাবন পরিকল্পনা বাস্তবায়নে ‘‘ডি-নথি’’ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী রংপুর রেঞ্জ পরিচালক মোঃ আব্দুস সামাদ।

এ সময় উপস্থিত ছিলেন, রংপুর রেঞ্জের ইউনিট প্রধানগণ ও শিক্ষাবৃত্তি ছাত্র-ছাত্রী, অভিভাবক ও জাতীয় সমাবেশে পুরস্কারে আনসার-ভিডিপি সদস্য-সদস্যারা। কর্মশালায় আলোচক হিসেবে ছিলেন, রংপুর রেঞ্জের সার্কেল অ্যাডজুট্যান্ট মাহবুব উজ জামান।

কর্মশালায় প্রধান অতিথি রেঞ্জ পরিচালক মোঃ আব্দুস সামাদ বিভিএম, পিভিএমএস বলেন, মুক্তিযোদ্ধাদের চেতনায় ছাত্রদের মানুষের কল্যাণে সমাজের উন্নয়নে বাংলাদেশকে স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে হবে এবং ই-গর্ভন্যান্স বাস্তবায়নে ডি-নথি বিষয়ক ব্যবস্থাপনার উপর দক্ষতা অর্জন করে আনসার-বাহিনীকে জনবান্ধব উন্নত স্বপ্নের স্মার্ট বাংলাদেশ গঠনে অগ্রণী ভূমিকা পালনে সচেষ্ট থাকতে হবে। ৪১ সালের মধ্যে বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনে সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহ্বান জানান তিনি।

জাতীয়,সমাবেশ,পুরস্কার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত