ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বেরোবি ও কে মুশতাক এণ্ড হাসনা ইলাহী ফাউন্ডেশনের মধ্যে সমঝোতা চুক্তি

বেরোবি ও কে মুশতাক এণ্ড হাসনা ইলাহী ফাউন্ডেশনের মধ্যে সমঝোতা চুক্তি

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) এবং কে মুশতাক এন্ড হাসনা ইলাহী ফাউন্ডেশন. রংপুরের মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে। মঙ্গলবার বিকেলে বেরোবি প্রশাসনিক ভবনের সিন্ডিকেট কক্ষে এই সমঝোতা স্মারক স্বাক্ষর করা হয়।

বেরোবির পক্ষে রেজিস্ট্রার প্রকৌশলী মোহাম্মদ আলমগীর চৌধুরী এবং কে মুশতাক এন্ড হাসনা ইলাহী ফাউন্ডেশন, রংপুরের পক্ষে যুক্তরাষ্ট্রের ব্লুমসবার্গ বিশ্ববিদ্যালয় সাবেক প্রফেসর ড. কে মুশতাক ইলাহী সমঝোতা চুক্তিতে স্বাক্ষর করেন।

এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ হাসিবুর রশীদ। এই সমঝোতা চুক্তির মাধ্যমে বেরোবি অধ্যায়নরত সামাজিক বিজ্ঞান অনুষদের অধীনে প্রতিবছর ৪ জন মেধাবী ছাত্রীকে বৃত্তি প্রদান করবে রংপুরের চ্যারিটি সংস্থা কে মুশতাক এন্ড হাসনা ইলাহী ফাউন্ডেশন। সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে ট্রেজারার প্রফেসর ড. মজিব উদ্দিন আহমদ, শিক্ষাবিদ ড. খন্দকার মওদুদ ইলাহী, বেরোবি পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর ড. মোঃ মতিউর রহমান, উপাচার্য দপ্তরের পিএস টু ভিসি মোঃ খায়রুল ইসলাম, জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ আলী, সহকারী পরিচালক মোঃ এহতেরামুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।

রংপুর,মধ্যে,সমঝোতা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত