ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বারহাট্টায় ১৫০ বোতল ভারতীয় মদ উদ্ধার, নারীসহ গ্রেফতার ৪

বারহাট্টায় ১৫০ বোতল ভারতীয় মদ উদ্ধার, নারীসহ গ্রেফতার ৪

নেত্রকোণার বারহাট্টায় ১৫০ বোতল ভারতীয় মদ উদ্ধার ও নারীসহ ৪ কারবারীকে গ্রেফতার করেছে বারহাট্টা থানার পুলিশ। ১৯ থেকে (২২ জুন) পরিচালিত পৃথক অভিযানে ভারতীয় সীমান্ত উপজেলা কলমাকান্দা থেকে নেত্রকোণা জেলাসদর সড়কের বারহাট্টা উপজেলার উড়াদিঘিবাজার ও উত্তর নিশ্চিন্তপুর এলাকা থেকে এই নিষিদ্ধ মদ উদ্ধার ও সন্দেহভাজন কারবারীদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, বাগেরহাট সদর থানার গাবরখালি গ্রামের আইয়ুব আলী শেখের ছেলে আবু বক্র ছিদ্দিক (৩৩) ও টাংগাইল জেলার ঘাটাইল থানার ইন্দ্রিরেরবাইদ গ্রামের ইদ্রিছ আলীর মেয়ে সেলিনা আক্তার (২৫), কলমাকান্দা উপজেলার মোঃ জব্বারের ছেলে স্বপন মিয়া (১৯) ও চৈয়তা গ্রামের মোঃ ফরহাদের ছেলে জনি মিয়া (২০)।

বারহাট্টা থানার অফিসার ইনচার্জ (ওসি) খোকন কুমার সাহা এই তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, ১৯ জুন সকালে ফকিরের বাজার ফাঁড়ির ইনচার্জ এসআই সুলতান আহাম্মেদের নেতৃত্বে পুলিশের একটি দল উপজেলার দশদার এলাকায় দায়িত্ব পালন করছিলেন। এসময় খবর আসে যে, কলমাকান্দা-ঠাকুরাকোণা সড়ক পথে কতিপয় ব্যক্তি প্রাইভেট কারযোগে আমদানী নিষিদ্ধ ভারতীয় মদ নিয়ে আসছে।

পরে এই সড়কের উড়াদিঘিবাজারে ওঁৎপেতে প্রাইভেট কারটি থামিয়ে ১২৭ বোতল মদ উদ্ধার ও নারীসহ দুইজনকে গ্রেফতার করা হয়। অপরদিকে, বৃহস্পতিবার (২২ জুন) রাতের প্রথম প্রহরে কলমাকান্দা থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস থামিয়ে তল্লাশী করে ২৩ বোতল মদ উদ্ধার ও দুইজনকে গ্রেফতার করা হয়।

(ওসি) খোকন কুমার সাহা বলেন, জব্দ মদের মূল্য ৯ লাখ টাকা হতে পারে। গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে। জব্দ প্রাইভেট কারটি থানায় আটক আছে।

নেত্রকোণা,ভারতীয়,মদ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত