ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

কিশোরগঞ্জে ইউপি চেয়ারম্যানের ব্যতিক্রমী উদ্যোগ

কিশোরগঞ্জে ইউপি চেয়ারম্যানের ব্যতিক্রমী উদ্যোগ

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ৭ হাজার ৩’শ ৮৭ জন দুস্থ ও অসহায় পরিবারের মাঝে বিনামূল্যে প্রধানমন্ত্রীর উপহার ১০ কেজি করে চাল বিতরণ করেছেন কিশোরগঞ্জ সদর উপজেলার চৌদ্দশত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আতহার আলী।

বৃহস্পতিবার (২২ জুন) সকালে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে কার্ডধারীদের মাঝে চাল বিতরণ কর্মসূচির উদ্বোধন করা হয়। সরেজমিনে গিয়ে দেখা যায়, প্রত্যেকেই ১০ কেজি চালের প্যাকেট হাতে নিয়ে বাড়ি যাচ্ছেন।

উপকারভোগী কয়েকজনের সাথে কথা হলে তারা বলেন, আগে আমরা বাড়ি থেকে ব্যাগ নিয়ে আসতাম। বালতি দিয়ে মেপে চাল দিতো। এতে করে এক থেকে দেড় কেজি চাল কম হতো। এবার চেয়ারম্যান সাহেব ১০ কেজি করে মেপে প্যাকেট করে দিয়েছেন। এ ছটাক চালও কম নেই এখানে। সুন্দর ব্যাগে প্যাকেট করে দিয়েছেন, নিতেও সুবিধা হচ্ছে। আমরা চেয়ারম্যান সাহেবের প্রতি খুব খুশি।

প্রথমবার কোন ইউপি চেয়ারম্যানের এমন সুন্দর ব্যতিক্রমী উদ্যোগকে স্বাগত জানিয়েছেন এলাকাবাসী।

চেয়ারম্যান আতাহার আলী জানান, উপকার ভোগীরা এক ছটাক চালও যেন কম না পায়, পাশাপাশি সহজভাবে গ্রহণের জন্য আগে থেকেই ১০ কেজি করে মেপে প্লাস্টিক ব্যাগে ভরে মেশিনে সেলাই করে প্রস্তুত করে রাখা হয়েছে। সবাই খুশি মনে চাল নিয়ে বাড়ি যাচ্ছেন। এতে আমিও খুশি। এ সময় ইউপি সদস্যগণ সংশ্লিষ্ট কর্মকর্তা উপকারভোগীরা উপস্থিত ছিলেন।

চেয়ারম্যান জানান, বিনামূল্যে প্রধানমন্ত্রীর উপহার ১০ কেজি করে চাল দেয়া কার্যক্রম ঈদের আগের দিন পর্যন্ত চলবে।

কিশোরগঞ্জ,অসহায়,পরিবার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত