ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বাউফলে মাদ্রাসায় ঢুকে শিশু শিক্ষার্থীকে মারধর 

বাউফলে মাদ্রাসায় ঢুকে শিশু শিক্ষার্থীকে মারধর 

পটুয়াখালীর বাউফলে এক মাদ্রাসার শিক্ষক আরেক মাদ্রাসায় ঢুকে মো. হাসান (১২) নামে এক শিশু শিক্ষার্থীকে মারধর করে রক্তাক্ত জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আহত ওই শিশু শিক্ষার্থীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আহত শিশু শিক্ষার্থীর বাবা মো. মফিজ গাজী বাউফল থানায় লিখিত অভিযোগ করেছেন।

লিখিত অভিযোগে উল্লেখ করা হয়েছে, নাজিরপুর ইউনিয়নের বড় ডালিমা গ্রামে বাইতুন হিকমাহ মডেল মাদ্রাসার হেফজ শ্রেণির ছাত্র হাসানের সঙ্গে গতকাল বুধবার সকালে পাশের ছোট ডালিমা গ্রামের সেরাজ বিশ্বাস-লাইজু বেগম নূরানী ক্যাডেট মাদ্রাসার নূরানী শ্রেণির ছাত্র মো. জাকারিয়ার (৭) মধ্যে হাতা-হাতি হয়। এ ঘটনাকে কেন্দ্র করে ওই দিন বিকেল চারটার দিকে সেরাজ বিশ্বাস-লাইজু বেগম নূরানী ক্যাডেট মাদ্রাসার শিক্ষক মো. আলী আকবর (৪০) বাইতুন হিকমাহ মডেল মাদ্রাসায় ঢুকে হাসানকে এলোপাতাড়ি চড়-থাপ্পর মারে। এতে হাসানের কান দিয়ে রক্ত ঝড়তে থাকে। আহত হাসানকে উদ্ধার করে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

বাইতুন হিকমাহ মডেল মাদ্রাসার শিক্ষক মো. মোজাহিদুল ইসলাম বলেন,‘ঘটনার সময় তিনি শৌচাগারে ছিলেন। ডাক-চিৎকার শুনতে পান। পরে দেখতে পান হাসান কাঁদছে, আর আলী আকবর বেড়িয়ে যাচ্ছেন।’

আহত শিশু হাসানের বাবা মো. মফিজ গাজী বলেন,‘তার ছেলের অপরাধ থাকতে পারে, তাই বলে আরেক মাদ্রাসার শিক্ষক সন্ত্রাসী কায়দায় তার ছেলেকে মেরে রক্ত ঝড়াবে, এটা কেমন বিচার? এ কারণে তিনি থানায় ওই শিক্ষকের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেছেন।

পটুয়াখালী,ছাত্র,মারধর
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত