ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

টেকনাফে ফের তিন রোহিঙ্গা অপহরণ, ৩ লাখ টাকা মুক্তিপন দাবি

টেকনাফে ফের তিন রোহিঙ্গা অপহরণ, ৩ লাখ টাকা মুক্তিপন দাবি

কক্সবাজারের টেকনাফে ফের তিন রোহিঙ্গা যুবককে অপহরণ করেছে দূর্বৃত্তরা। ভিকটিমের পরিবারের কাছ থেকে ৩ লাখ টাকা মুক্তিপন দাবি করা হচ্ছে বলে বিষয়টি জানিয়েছেন ২১ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের কমিউনিটি নেতা (মাঝি) মো:আজিজুল হক।

অপহৃতরা হলেন, হোয়াইক্যং ইউপি চাকমারকুল২১নম্বর ক্যাম্পের সি/১ ব্লকের নবি হোসাইনের ছেলে রিজিম উল্লাহ (২৫)একই ব্লকের মো. খলিলের ছেলে রিয়াজ উদ্দিন (২১) ও ইসমাইলের ছেলে মজিবুল্লাহ(২৬)।

চাকমারকুল ২১ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের কমিউনিটি নেতা মাঝি মো:আজিজুল হক ভিকটিমের পরিবারের বরাত দিয়ে জানান, বুধবার সকাল১০টার দিকে চাকমারকুল ক্যাম্প-২১ সি/১ ব্লকের রিজিম উল্লাহ (২৫),রিয়াজ উদ্দিন (২১)ও মজিবুল্লাহ (২৬) ক্যাম্প থেকে বের হয়। পরবর্তীতে যুবকরা বৃহস্পতিবার সকালে বাড়িতে কল করে বলে তাদের অপহরণ করে ব্যাপক নির্যাতন করা হচ্ছে।অপহরণকারীরা তাদের কাছ থেকে ৩লাখ টাকা মুক্তিপন দাবি করছেন।মুক্তিপনের টাকা না পেলে তাদেরকে হত্যা করা হবে বলে হুমকি দিচ্ছে।

হোয়াইক্যং চাকমারকুল রোহিঙ্গা ক্যাম্পের দায়িত্বরত এপিবিএন পুলিশের ইনচার্জ পরিদর্শক সরেজ চন্দ্র জানান,বুধবার(২১জুন) সকাল১০টার দিকে তিন রোহিঙ্গা যুবক বাড়ি থেকে বের হওয়ার পর আর ফেরত আসেনি।পরবর্তীতে বৃহস্পতিবার সকালে মিয়ানমারের একটা নাম্বার থেকে ভিকটিমের পরিবারের কাছে মোবাইলে ফোন করে মুক্তিপনের টাকা দাবি করা হচ্ছে বলে অপহৃত ভিকটিমের পরিবার আমাদের কাছে বিষয়টি জানায়।

গত ৭ মাসে টেকনাফের পাহাড় কেন্দ্রীক ৭৯ জনকে অপহরণের ঘটনা ঘটেছে। এর মধ্যে তিনজনের মৃতদেহ উদ্ধার হলেও অন্যেরা মুক্তিপণ দিয়ে ছাড়া পেয়েছে। এসব ঘটনায় মামলা হয়েছে ৩৯ টি।

কক্সবাজার,রোহিঙ্গা,অপহরণ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত