ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

 সেন্টমার্টিন বিক্রি করে বিএনপির ক্ষমতায় যাওয়ার আশা পূরণ হবে না: এমপি জাফর

 সেন্টমার্টিন বিক্রি করে বিএনপির ক্ষমতায় যাওয়ার আশা পূরণ হবে না: এমপি জাফর

কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর আলম বলেছেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগ পর্যন্ত চকরিয়া, পেকুয়া ও মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামী লীগের দখলেই থাকবে রাজপথ। কারণ এই সময়ের মধ্যে স্বাধীনতাবিরোধী বিএনপি-জামায়াতচক্র অতীতের মতো রাজপথে জ্বালাও-পোড়াওয়ের রাজনীতির মাধ্যমে পেট্রোল বোমা মেরে জনগণকে পুড়িয়ে মারার রাজনীতি শুরু করবে। এজন্য সেই সাম্প্রদায়িক অপশক্তিতে রাজপথে কঠোরভাবে মোকাবেলা করা হবে।

এমপি জাফর আলম বলেন, বাংলাদেশের সেন্টমার্টিনে ঘাঁটি করতে আমেরিকা চেষ্টা করছে। ইতোমধ্যে আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাফ জবাব দিয়েছেন, এই দেশের এক ইঞ্চি ভূমিও বাইরের কোন রাষ্ট্রকে ব্যবহার করতে দেওয়া হবে না।

এমপি জাফর আলম বলেন, বিএনপি মনে করছে- আমেরিকাই তাদেরকে ক্ষমতায় বসিয়ে দেবে এবং ক্ষমতায় বসেই কক্সবাজারের সেন্টমার্টিন আমেরিকাকে লিখে দেবে। তবে বিএনপির সেই আশা কোনদিন পূরণ হবে না।

বাংলাদেশ আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলে চকরিয়ার কৈয়ারবিল ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য জাফর আলম উপরোক্ত কথা বলেন।

বৃহস্পতিবার বিকেলে কৈয়ারবিল ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে আয়োজিত এই দলের এই আলোচনা সভায় সভাপতিত্ব করেন কৈয়ারবিল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান ফিরোজ আহমদ চৌধুরী। এতে সঞ্চালনা করেন কৈয়ারবিল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিক উদ্দিন হানু। এতে বিশেষ অতিথির বক্তব্য দেন চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু মুছা, উপজেলা আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক ও উপজেলা বিআরডিবির চেয়ারম্যান বিশিষ্ট ঠিকাদার আবদুল হাকিম, উপজেলা আওয়ামী লীগ নেতা আলহাজ হায়দার আলী, যুবলীগ নেতা মো. অহিদসহ সিনিয়র নেতৃবৃন্দ।

কক্সবাজার,সেন্টমার্টিন,বিক্রি
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত