২৮ আনসার ব্যাটালিয়নের ৩৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রকাশ : ২২ জুন ২০২৩, ২১:০৭ | অনলাইন সংস্করণ

  রংপুর ব্যুরো

আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী রংপুর বিভাগীয় রেঞ্জ পরিচালক মোঃ আব্দুস সামাদ বলেছেন, দেশের উন্নয়নে ও শৃঙ্খলা রক্ষায় ব্যাটালিয়ন আনসার সদস্যদের উল্লেখযোগ্য ভূমিকা পালন করতে হবে।

বৃহস্পতিবার (২২ জুন) লালমনিরহাট ২৮ আনসার ব্যাটালিয়নের ৩৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে লালমনিরহাট জেলা আনসার-ভিডিপি ট্রেনিং সেট প্রাঙ্গনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি আরও বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় ব্যাটালিয়ন আনসার সদস্যদের জাগ্রত হয়ে জনগণের কল্যাণে সন্ত্রাস, জঙ্গীবাদ, মাদক, নারী-শিশু নির্যাতন, বাল্য বিবাহ, অপরাধ দমনেও কাজ করতে হবে।

তিনি নিয়মিত শরীর চর্চা, ব্যায়াম, ভালো খাবার, পরস্পরের সাথে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রেখে অর্পিত দায়িত্ব পালনে ব্যাটালিয়ন আনসার সদস্যদের প্রতি আহ্বান জানান। লালমনিরহাট জেলা ও ২৮ আনসার ব্যাটালিয়নের কর্মকর্তা-কর্মচারীসহ বিভিন্ন পদবীর ব্যাটালিয়ন সদস্যদের উপস্থিতিতে আয়োজিত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, ২৮ আনসার ব্যাটালিয়নের পরিচালক মোঃ কামরুজ্জামান।

২৮ আনসার ব্যাটালিয়নের ৩৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বাদ ফজর দোয়া মাহফিল এবং জাতীয় ও বিভাগীয় পতাকা উত্তোলন, সদস্যদের দরবার, প্রীতিভোজ, ভলিবল, ক্যারাম, হাড়ি ভাঙ্গা, বালিস বদল, চেয়ার খেলা এবং শিশুদের চিত্রাংকন, বঙ্গবন্ধু ও বাংলাদেশ রচনা প্রতিযোগিতার আয়োজন করা হয়। এর আগে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকীর উদ্বোধন করা হয়।