ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

চকরিয়ার চিরিঙ্গা হাইওয়ে পুলিশের অভিযানে ইয়াবাসহ গ্রেফতার ১

চকরিয়ার চিরিঙ্গা হাইওয়ে পুলিশের অভিযানে ইয়াবাসহ গ্রেফতার ১

হাইওয়ে পুলিশ, কুমিল্লা রিজিয়নের কক্সবাজারের চকরিয়া চিরিংগা হাইওয়ে পুলিশ অভিযান চালিয়ে প্রায় ৫ লাখ টাকা ইয়াবাসহ একজনকে গ্রেফতার করেছে।

শনিবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কক্সবাজার- চট্রগ্রাম মহাসড়কের চকরিয়া কলেজ গেইট যাত্রীছাউনীর সামনে থেকে 'এ লাইন' গাড়ি তল্লাসী চালিয়ে তাকে গ্রেফতার করেন। অভিযানে নেতৃত্বদানকারী চিরিঙ্গা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ, এসআই (নিঃ) খোকন কান্তি রুদ্র তাকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত বলেন, তার নেতৃত্বে এএসআই (নিঃ) লিটন সরকার সহ সংঙ্গীয় একদল পুলিশ চকরিয়া থানাধীন লক্ষ্যারচর ইউপিস্থ চকরিয়া কলেজ গেইট যাত্রীছাউনীর সামনে চট্টগ্রামগামী কক্সবাজার -চট্টগ্রাম মহাসড়কে গোপন সংবাদের ভিত্তিতে 'এ লাইন' বাস এ অভিযান চালায়। ওই সময় চট্রগ্রামের পটিয়ে পৌরসভার দক্ষিণ গৌবিন্দেরখীল এলাকার মৃত লুৎফর রহমানের ছেলে মো. আবদুর রশীদ (২৮) কে গ্রেফতার করা হয়। পরে তার দেহ তল্লাসী চালিয়ে পরিহিত প্যান্টের ডান পকেটের ভেকর থেকে পলিথিনে মোড়ানো ৮ টি নীল রঙের প্যাকেটে ১৫২৮ পিস ইয়াবা উদ্ধার করা হয়। যার মূল্য অনুমান ৪,৫৮,৪০০ টাকা।

চিরিঙ্গা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ, এসআই (নিঃ) খোকন কান্তি রুদ্র বলেন, চিরিঙ্গা হাইওয়ে পুলিশ বরাবরই গাড়ির ব্যবস্থাপনা, অবৈধ গাড়ির রাস্তায় চলাচলের উপর কঠোর নজরদারি করে যাচ্ছে। সাথে ইয়াবা ও চোরাচালান প্রতিরোধেও গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় নিয়মিত অভিযানে অভিনব কায়দার পাচারকালে ইয়াবাসহ একজনকে গ্রেফতার করা হয়।

হাইওয়ে কুমিল্লা রিজিয়ন পুলিশ সুপার মুহাম্মদ রহমত উল্লাহ বলেন, গ্রেপ্তার আসামির বিরুদ্ধে চকরিয়া থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। হাইওয়ে পুলিশের মাদকবিরোধী অভিযান অব্যাহত থাকবে বলে দাবি করেন পুলিশের এই কর্মকর্তা।

চিরিংগা,হাইওয়ে,অভিযান
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত