টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় দুই ছাত্রলীগ কর্মীসহ নিহত ৩

প্রকাশ : ২৫ জুন ২০২৩, ১৭:০৯ | অনলাইন সংস্করণ

  টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই ছাত্রলীগ কর্মীসহ তিন জন নিহত হয়েছেন। রোববার (২৫ জুন) সকালে সখীপুর পৌর শহরে ও ধনবাড়ী উপজেলার বাজিতপুর এলাকায় দুর্ঘটনা দু’টি ঘটে। 

নিহত দুই ছাত্রলীগ কর্মী- ধনবাড়ী উপজেলার পাঁচনখালীর মিজানুর রহমানের ছেলে রিফাত (১৪) ও মৃত আয়নাল হকের ছেলে অন্তর আলী (১৬)। তারা উপজেলার বীরতারা ইউনিয়ন ছাত্রলীগের কর্মী, অপর নিহত ব্যক্তি সখীপুর উপজেলার বোয়ালী দক্ষিণপাড়ার সোমেদ আলীর ছেলে হারুন দেওয়ান (৩৫)।

ধনবাড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) জসিম উদ্দিন জানান, রিফাত ও অন্তর আলী সকাল ১০ টার দিকে মোটরসাইকেলযোগে বাড়ি থেকে বাজিতপুর দিকে যাচ্ছিলেন। এসময় চালক নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি সড়কের পাশে থাকা মেহগনি গাছকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।  আইনি প্রক্রিয়া শেষে নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এর আগে, ভোর ৬টার দিকে সখীপুর পৌরশহরের মুখতার ফোয়ারা চত্বরে নিজের সিএনজিচালিত অটোরিকশার চালক হারুন দেওয়ান তার অটোরিকশার কাছে দাঁড়িয়ে ছিলেন। এ সময় ঢাকা থেকে সাগরদীঘিগামী একটি ট্রাক হারুনকে চাপা দেয়।

স্থানীয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

স্থানীয়রা ট্রাকসহ ট্রাকের চালক জাহিদ হাসানকে আটক করে (৩০) থানায় সোপর্দ করেছে।  সখীপুর থানার উপ-পরিদর্শক নজরুল ইসলাম জানান, ট্রাক ও ড্রাইভারকে থানা হেফাজতে রাখা হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।