মহাসড়ক পরিদর্শনে ডিআইজি আব্দুল বাতেন, উত্তরবঙ্গের মহাসড়ক পথে এবার ঈদযাত্রা স্বস্তির হবে

প্রকাশ : ২৫ জুন ২০২৩, ১৮:১১ | অনলাইন সংস্করণ

  স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ

রাজশাহী রেঞ্জের পুলিশের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) আব্দুল বাতেন বলেছেন, এবার উত্তরবঙ্গের মহাসড়ক পথে ঈদযাত্রা স্বস্তির হবে। মহাসড়কে থ্রি হুইলার ও হিউম্যান চালিত পরিবহন চলতে দেয়া হবে না। এতে বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় হয়ে উত্তরবঙ্গের যাত্রীরা স্বস্তিতে ঘরে ফিরতে পারবেন।

রোববার সকালে বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় মহাসড়ক পরিদর্শন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, মহাসড়কে বেশিরভাগ অংশে ফোরলেন হয়ে গেছে। সেইসাথে কিছু আন্ডার এবং ওভার পাস খুলে দেয়া হয়েছে।

এ কারণে নির্বিঘ্নে ঘরে ফিরবে মানুষ। ঈদযাত্রা নির্বিঘ্নে করতে পুলিশের পক্ষ থেকে সব ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে। মহাসড়কের বিভিন্ন পয়েন্টে দায়িত্ব পালন করছে এক হাজারের বেশি পুলিশ। এতে যানজট ও দুর্ঘটনার ঝুঁকি এড়াতে ফিডার রোড ও ৩ চাকার যানবাহন চলাচল বন্ধ করে দেয়া হবে।

এ সময় পুলিশ সুপার আরিফুর রহমান মন্ডল বিপিএম (বার) পিপিএম (বার), সওজ বিভাগের নির্বাহী প্রকৌশলী দিদারুল আলম তরফদার, অতিরিক্ত পুলিশ সুপার (রায়গঞ্জ সার্কেল) বিনয় কুমার, অতিরিক্ত পুলিশ সুপার (শাহজাদপুর সার্কেল) কামরুজ্জামান, ওসি হুমায়ন কবির, ওসি এনামুল হক ও পুলিশের অনান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।