ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

রূপগঞ্জের চনপাড়ার কুখ্যাত সন্ত্রাসী রায়হান পিস্তল ও মাদকসহ গ্রেফতার

রূপগঞ্জের চনপাড়ার কুখ্যাত সন্ত্রাসী রায়হান পিস্তল ও মাদকসহ গ্রেফতার

নারায়ণগঞ্জেজে রূপগঞ্জ থানাধীন চনপাড়া পুর্নবাসন কেন্দ্রের কুখ্যাত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী রায়হানকে পিস্তল ও হেরোইনসহ গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার সন্ধ্যায় চনপাড়া পুর্নবাসন কেন্দ্রের ৯/২ নং ওয়ার্ডের ফারুক মিয়ার বিল্ডিং ঘেরাও করে তাকে গ্রেফতার করা হয়। এসময় ভবনটির একটি কক্ষের মেঝের তোষকের নিচ থেকে ১ টি বিদেশী অস্ত্র, ১টি ম্যাগজিন ও ১৫০০ ছোট পুরিয়া (৩০০ গ্রাম) হেরোইন উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত রায়হানের বিরুদ্ধে রোববার রূপগঞ্জ থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

রোববার ২৫ জুন বিকেলে নারায়ণগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল।

পুলিশ সুপার জানান, গ্রেফতারকৃত রায়হানের বিরুদ্ধে হত্যা, হত্যাচেষ্টা, মাদক, গোলাগুলি, মারামারিসহ একাধিক মামলা রয়েছে। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে জয়নাল গ্রুপের সঙ্গে রায়হান গ্রুপের প্রায়শই মারামারি ও গোলাগুলির ঘটনা ঘটতো। গত ২৩ জুন গুলিবিদ্ধ মাসুদ ও বাবলু জানিয়েছে উক্ত গোলাগুলির ঘটনায় রায়হান গুলি করেছে।

পুলিশ সুপার আরো বলেন, সন্ত্রাসীদের কোন ছাড় নেই। সন্ত্রাসীদের কোন রাজনৈতিক পরিচয় থাকতে পারেনা। সন্ত্রাসী যত বড়ই হোক তাদের কোন ছাড় নেই। চনপাড়া প্রসঙ্গে তিনি বলেন, একটা সময় ছিল যখন চনপাড়ায় আইনশৃঙ্খলা বাহিনী সহজে প্রবেশ করতে পারতোনা। এখন কিন্তু সেই অবস্থা পাল্টেছে। আমরা সন্ত্রাসীদের স্বস্তিতে থাকতে দিবনা। তাদের ধরতেই থাকবো। তাদের অবৈধ অস্ত্র উদ্ধার করতেই থাকবো।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পু্লিশ সুপার (অপরাধ) চাই লাউ মারমা, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) সোহান সরকার,অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মোঃ তরিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক অঞ্চল) নাজমুল হাসান, রূপগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আতাউর রহমান প্রমুখ।

নারায়ণগঞ্জ,মাদক,গ্রেফতার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত