যশোরের বেনাপোল আসছেন নির্বাচন কমিশনার

প্রকাশ : ২৫ জুন ২০২৩, ২১:২৪ | অনলাইন সংস্করণ

  বেনাপোল প্রতিনিধি

নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব:) মোঃ আহসান হাবিব খান যশোরের বেনাপোল পৌরসভার নির্বাচন উপলক্ষে মঙ্গলবার (২৭ জুন) শার্শায় আসছেন। বিষয়টি নিশ্চিত করেছেন শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা নারায়ন চন্দ্র পাল।

তিনি জানান, সোমবার (২৬ জুন)  তিনি যশোর আসবেন।  পরের দিন মঙ্গলবার (২৭ জুন) তিনি যশোরের মনিরামপুরের হরিহরনগর ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন ও বেনাপোল পৌরসভার নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দি প্রার্থীদের সাথে মত বিনিময় সভা করার কথা রয়েছে।

তিনি মঙ্গলবার সকাল ১০টায় মনিরামপুর উপজেলা পরিষদ মিলনায়তনে ইউপি নির্বাচনে ও একই দিন মঙ্গলবার দুপুর ১২টা ১৫ মিনিটে শার্শা উপজেলা পরিষদ মিলনায়তনে পৌর নির্বাচনে প্রতিদ্বন্দ্ব প্রার্থীদের সাথে মত বিনিময় সভায় যোগ দিবেন।

একই দিন বিকেল ৫টার সময় তিনি যশোর সার্কিট হাউজ মিলনায়তনে হরিহরনগর ইউনিয়ন পরিষদের নির্বাচন, ঝিকরগাছা উপজেলার পানিসারা ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ডের উপনির্বাচন ও বেনাপোল পৌরসভার নির্বাচনের সাথে সংশিস্ট কর্মকর্তা, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও আইন-শৃংখলা বাহিনীর সদস্যগণের উপস্থিতিতে আইন-শৃংখলা বিষয়ক মতবিনিময় সভায় যোগ দিবেন। ওই দিন রাতেই তিনি ঢাকায় ফিরে যাবেন।