আড়াইহাজারে পানিতে ডুবে ২ মাদ্রাসার ছাত্রীর মৃত্যু

প্রকাশ : ২৬ জুন ২০২৩, ১৯:৫৬ | অনলাইন সংস্করণ

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের আড়াইহাজারে পানিতে ডুবে মাদ্রাসার দুই মাদরাসা ছাত্রী নিহত হয়েছে।

সোমবার (২৬জুন) বিকাল ৪টার দিকে উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের হাজিরটেক গ্রামে এই ঘটনা ঘটে। নিহতরা হলেন হাজিরটেক গ্রামের আব্দুর রশিদের মেয়ে হাবিবা আক্তার (৮ ) ও হাফেজ আলমগীরের মেয়ে হুমাইরা (৭)। এরা দুইজনই হাজিরটেক কওমী মাদরাসার শিক্ষার্থী ছিলেন।

জানা গেছে, দুই শিশু শিক্ষার্থী মাদ্রাসা ছুটির পর বাড়ি ফিরছিল। এই সময় মাদ্রাসার পাশের নদীতেই তারা গোসল করতে নামে। গোসল করতে নেমে হুমাইরা পানিতে ডুবে গেলে সাথে থাকা হাবিবা তাকে তুলতে যায়।

এতে তারা দুইজনই পানিতে ডুবে যায়। দীর্ঘক্ষণ পর এলাকাবাসী তাদের উদ্ধার করে বিকাল ৪টার দিকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে ডাক্তার মৃত ঘোষণা করেন। নিহত দুইজন সম্পর্কে চাচাতো বোন। এক বাড়িতে দুই শিশুর মৃত্যুতে স্বজনদের আহাজারিতে ভারী হয়ে উঠেছে পরিবেশ। মর্মান্তিক এই ঘটনায় এলাকায় শোকের ছাঁয়া নেমে এসেছে।

উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের জরুরী বিভাগের চিকিৎসক জানান, হাসপাতালে আনার আগেই শিশু দু’টি মারা গেছে।

আড়াইহাজার থানার ওসি মুহাম্মদ ইমদাদুল ইসলাম তৈয়ব জানান, কোন অভিযোগ না থাকায় লাশ দাফন করার জন্য পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।
উল্লেখ্য এর আগে রোববার ২৫ জুন দুপুরে রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের হোরগাও এলাকায় পুকুরে গোসল করতে গিয়ে পানিতে ডুবে তিন স্কুল শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।