ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

আড়াইহাজারে প্রেমের জেরে কিশোর খুন

আড়াইহাজারে প্রেমের জেরে কিশোর খুন

নারায়ণগঞ্জের আড়াইহাজারে প্রেম করার জেরে প্রেমিকার বাড়ির লোকজন বাড়ি থেকে ডেকে নিয়ে পিটিয়ে পান্থ চন্দ্র দাস নামে (১৭) এক কিশোরকে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

রোববার (২৫ জুন) রাতে পান্থ চন্দ্র দাস ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

এর আগে, গত ২১ জুন বিকেলে পান্থকে বাড়ি থেকে ডেকে নেয় প্রেমিকার পরিবারের লোকজন। পরে তাকে বেঁধে বেধরক পিটুনি দেয়। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে রোববার তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

গোপালদী তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক ফজলুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত পান্থ চন্দ্র দাস গোপালদী পৌরসভার কলাগাছিয়া রত্মগরদী এলাকার বকুল চন্দ্র দাসের ছেলে। সে স্থানীয় বাজারে নরসুন্দর হিসেবে কাজ করতো। পুলিশ জানান, কলাগাছিয়া রত্মগরদী গ্রামর বাবুল চন্দ্র দাসের মেয়ে শতাব্দী চন্দ্র দাসের সাথে একই গ্রামের পান্থ চন্দ্র দাসের সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

২১ জুন পান্থ তার প্রেমিকা শতাব্দীর সাথে বাড়ির পাশে দেখা করতে গেলে তার বাড়ির লোকজন দেখে ফেলে। পরে তাকে বাড়ি থেকে খবর দিয়ে এনে বেধরক পিটুনি দেয়। প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা করালেও অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রোববার রাত ৯টার দিকে সে মারা যায়।

আড়াইহাজার থানার ওসি মুহাম্মদ ইমদাদুল ইসলাম তৈয়ব জানান, এই ঘটনায় কারা জড়িত তা তদন্ত করা হচ্ছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এখন পর্যন্ত কাউকে আটক করা হয়নি।

নারায়ণগঞ্জ,কিশোর,হত্যা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত