ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সিরাজগঞ্জ জেলা পরিষদের বাজেট সভা অনুষ্ঠিত

সিরাজগঞ্জ জেলা পরিষদের বাজেট সভা অনুষ্ঠিত

সিরাজগঞ্জ জেলা পরিষদের ২০২৩-২০২৪ অর্থ বছরের বাজেট সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুরের দিকে জেলা পরিষদের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

জেলা পরিষদের চেয়ারম্যান সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ বিশ্বাসের সভাপতিত্বে আয়োজিত এ বাজেট সভায় আয়-ব্যয় হিসাব উপস্থাপন করেন একাউন্টেন মোঃ আব্দুল মান্নান।

সভায় বাজেট উপস্থাপনকালে জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোঃ আনিসুর রহমান ওই অর্থ বছরের প্রস্তাবিত বাজেট ৭৪ কোটি ০৩ লাখ ২৮ হাজার ৫৪২ টাকা এবং ২০২২-২০২৩ অর্থ বছরের সংশোধিত বাজেট ৬০ কোটি ৯৪ লাখ ৮১ হাজার ৯৬৮ টাকা উপস্থাপন করেন।

প্রস্তাবিত ও সংশোধিত বাজেটের বিভিন্ন খাতওয়ারীর উপর বিস্তারিত আলোচনা করা হয়। এ বাজেটের উপর সকল সদস্য আলোচনা ও একমত পোষণ করেন এবং এ বাজেট সভাপতি অনুমোদন করেন। জেলা পরিষদ আইন অনুযায়ী স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ে প্রেরণের সিদ্ধান্ত সভায় সর্ব সম্মতিক্রমে গৃহীত হয়।

এ অনুষ্ঠানে জেলা পরিষদের সহকারী প্রকৌশলী মোঃ আব্দুল বাতেন, প্যানেল চেয়ারম্যান -(১)শরিফুল ইসলাম, প্যানেল চেয়ারম্যান (২) আমিনুল ইসলাম খান, প্যানেল চেয়ারম্যান (৩) কামরুন্নাহার, সদস্য একরামুল হক, মোসলেম উদ্দিন, গোলাম মোস্তফা, আমিনুল ইসলাম আল- আমিন, মাসুদ রানা, নারগিস খাতুন, জুই পারভীন, উচ্চমান সহকারী সেলিনা সুলতানা, উচ্চমান সহকারী মুকুল হোসেন, সার্ভেয়ার মাসুদ রানাসহ কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

সিরাজগঞ্জ,বাজেট,ঘোষণা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত