হুশিয়ারীর পর আ.লীগ প্রার্থী বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত

প্রকাশ : ২৭ জুন ২০২৩, ১৬:৪২ | অনলাইন সংস্করণ

  কাউখালী (পিরোজপুর) প্রতিনিধি

কাউখালী উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে শিয়ালকাঠী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করার আগের দিন অনুষ্ঠিত আওয়ামী লীগের মত বিনিময় সভায় জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন  সম্পাদক মহিউদ্দিন মহারাজ আওয়ামীলীগ প্রার্থী গাজী সিদ্দিকুর রহমানের পক্ষে বক্তব্য দেওয়ার এক পর্যায়ে তিনি হুশিয়ারী উচ্চরণ করে বলেন আওয়ামীলীগের বিপক্ষে কোন প্রার্থী থাকবেন না।

এরপর জাতীয় পার্টি (জে.পি) মনোনয়ন প্রার্থী ও অন্য ২ জন প্রার্থী মানুষিক ভাবে ভেঙ্গে পরেন। যার ফলে মনোনয়ন দাখিলের শেষ দিন নৌকা মার্কার আওয়ামী লীগের একমাত্র প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেন।

অপর দিকে জাতীয় পার্টি (জে.পি) সাইকেল মার্কার প্রার্থী বর্তমান চেয়ারম্যান সিকদার মোঃ দেলোয়ার হোসেন ঐ দিন দুপুর ২.৩০ মিনিটের সময় সোনালী ব্যাংক থেকে নামার সময় অসুস্থ্য হয়ে পরলে তাকে দ্রুত খুলনার সি.টি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। যার ফলে তিনি মনোনয়ন পত্র দাখিল করতে পারেননি।

আওয়ামী লীগ নেতার হুশিয়ারীর পর মনোনয়ন পত্র সংগ্রহ করা অন্য দুই প্রার্থীও মনোনয়ন পত্র দাখিল করেনি।

যাহার ফলে গত সোমবার রিটানিং কর্মকর্তা মনিরুজ্জমান সোহাগ হাওলাদার আওয়ামীলীগের নৌকা মার্কার প্রার্থী গাজী সিদ্দিকুর রহমানকে বিনা প্রতিদ্বন্ধিতায় চেয়ারম্যান ঘোষনা করেন। অপরদিকে বর্তমান চেয়ারম্যান (জে.পি) নেতা সিকদার মোঃ দেলোয়ার হোসেন জানান, করো হুমকিতে নয়।

মনোনয় পত্র জমা দেওয়ার পূর্ব প্রস্তুতি কালে আমি অসুস্থ্য হয়ে পরলে আমাকে নিয়ে আমার আত্মীয়স্বজন সবাই চিকিৎসা জন্য ব্যস্ত থাকায় মনোনয়ন পত্র দাখিল করা যায়নি। সুস্থ্য হয়ে গত ২৫ জুন থেকে নিয়মিত ইউনিয়ন পরিষদে কার্যক্রম পরিচালনা করছি।